1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পুলিশের বাস সার্ভিস পরীক্ষামূলক চলাচল শুরু - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

পুলিশের বাস সার্ভিস পরীক্ষামূলক চলাচল শুরু

  • প্রকাশিত : শনিবার, ২৯ মে, ২০২১

জুবায়ের আহমেদ ।। পুলিশ সদস্যদের জন্য কম ভাড়ায় ‘বাংলাদেশ পুলিশ বাস সার্ভিস’-এর পরীক্ষামূলক চলাচল শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে রাজধানীর ফুলবাড়িয়ায় পুলিশ সদর দফতর থেকে রংপুরের উদ্দেশে পুলিশ বাস সার্ভিসের প্রথম বাসটি ছেড়ে গেছে।

শনিবার (২৯ মে) বিকাল ৩টায় রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স থেকে বাসটি পুনরায় ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

এ রুটে সব পর্যায়ের পুলিশ এবং তাদের পরিবারের সদস্যরা বাস সার্ভিসের এ সেবা গ্রহণ করতে পারবেন। পুলিশ সদর দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল বাংলাদেশ পুলিশের আইজিপি হিসেবে বছরপূর্তিতে পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ বাহিনীর সদস্যদের কল্যাণার্থে রাজধানী ঢাকা থেকে সব বিভাগীয় শহরে চলাচলে বাস সার্ভিস চালুর উদ্যোগ নেন।

পুলিশের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা এই বাস সার্ভিসের সুবিধা গ্রহণ করতে পারবেন। শিগগিরই সব রুটে একযোগে এই সার্ভিসের বাস চলাচল শুরু হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ১:০৬)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3811382
Total Visitors