1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পিরোজপুরে র‍্যাব-৮, এর অভিযানে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

পিরোজপুরে র‍্যাব-৮, এর অভিযানে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
Pirojpur-Picture-Atok-RAB-8
পিরোজপুরের ধর্ষণ মামলার আসামী মোঃ ফিরোজ শেখ(২৮)কে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল। শুক্রবার সন্ধ্যার পরে বরিশাল সদরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৮’র একটি দল। ফিরোজ শেখ সদর উপজেলার বানেশ্বরপুর গ্রামের মৃত জাফর শেখ’র পুত্র। শনিবার সকালে র‌্যাব-৮ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, সদর উপজেলার নরখালীর বানেশ্বরপুর গ্রামের এক কিশোরী (১৩)কে প্রতিবেশী মোঃ ফিরোজ শেখ বিভিন্ন সময়ে তাকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিত। এরই জেরধরে গত ২৬ সেপ্টেম্বর বিকাল অনুমানিক ৩টার দিকে আসামী ভিকটিমের বাড়িতে তার বাবা মা না থাকায় ঘরের মধ্যে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে পাশের লোকজন তাকে উদ্ধার করে। পরবর্তীতে ভিকটিমের বাবা পিরোজপুর সদর থানায় ফিরোজ শেখ এর বিরুদ্ধে একটি লিখিত এজাহার দায়ের করে। ঘটনার পর থেকে আসামী ফিরোজ শেখ পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, বরিশাল একটি অভিযানিক দল বরিশাল সদরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত আসামী মোঃ ফিরোজ শেখ(২৮)কে পিরোজপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

পিরোজপুরের ধর্ষণ মামলার আসামী মোঃ ফিরোজ শেখ(২৮)কে গ্রেফতার করেছে বরিশাল র‍্যাব-৮ এর একটি অভিযানিক দল। শুক্রবার সন্ধ্যার পরে বরিশাল সদরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-৮’র একটি দল। ফিরোজ শেখ সদর উপজেলার বানেশ্বরপুর গ্রামের মৃত জাফর শেখ’র পুত্র।

শনিবার সকালে র‍্যাব-৮ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, সদর উপজেলার নরখালীর বানেশ্বরপুর গ্রামের এক কিশোরী (১৩) কে প্রতিবেশী মোঃ ফিরোজ শেখ বিভিন্ন সময়ে তাকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিত। এরই জেরধরে গত ২৬ সেপ্টেম্বর বিকাল অনুমানিক ৩টার দিকে আসামী ভিকটিমের বাড়িতে তার বাবা মা না থাকায় ঘরের মধ্যে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে পাশের লোকজন তাকে উদ্ধার করে। পরবর্তীতে ভিকটিমের বাবা পিরোজপুর সদর থানায় ফিরোজ শেখ এর বিরুদ্ধে একটি লিখিত এজাহার দায়ের করে।

ঘটনার পর থেকে আসামী ফিরোজ শেখ পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮, বরিশাল একটি অভিযানিক দল বরিশাল সদরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ ফিরোজ শেখ(২৮)কে পিরোজপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৩:০২)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
154
3275789
Total Visitors