1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় নৌকা প্রতীক প্রার্থী নিজেই প্রার্থীতা প্রত্যাহার করলেন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

চৌগাছায় নৌকা প্রতীক প্রার্থী নিজেই প্রার্থীতা প্রত্যাহার করলেন

  • প্রকাশিত : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

যশোর: যশোরের চৌগাছার জগদীশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী তবিবর রহমান খাঁন তাঁর প্রার্থীতা প্রত্যাহার করেছেন। রবিবার সকালে প্রেসক্লাব চৌগাছায় এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দিয়ে তিনি তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন। একই সময়ে তাঁর ভাইপো স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের আজাদকে সমর্থন দিয়ে তিনি প্রার্থীতা প্রত্যাহার করেন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় ওই ইউনিয়নে নির্বাচন সংক্রান্ত বিষয়ে রক্তক্ষয়ী সহিংসতার ঘটনা ঘটে। তারপর এই ইউনিয়নের নৌকা প্রাতীকের প্রার্থী তবিবর রহমান খাঁন অসুস্থতার অজুহাতে নির্বাচন থেকে সরে গেলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:০৫)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3773240
Total Visitors