1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিএনপির আন্দোলনে পানি ঢেলে দিয়েছেন চিকিৎসকরা: তথ্যমন্ত্রী - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

বিএনপির আন্দোলনে পানি ঢেলে দিয়েছেন চিকিৎসকরা: তথ্যমন্ত্রী

  • প্রকাশিত : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফেরায় দলের কর্মীরা স্বস্তি প্রকাশ করলেও বিএনপি নেতারা হতাশ হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, খালেদা জিয়াকে বিদেশে নেয়ার জন্য বিএনপির দেশব্যাপী যে সভা-সমাবেশ আন্দোলন করছিল, তাতে পানি ঢেলে দিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসকরা বলছেন, তিনি অনেকটাই সুস্থ হয়ে গেছেন। তার যে সমস্যাগুলো রয়েছে তা আর্থরাইটিসসহ বার্ধক্যজনিত।
শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীতে মন্ত্রীর সরকারি বাসভবনে বাংলাদেশ সম্পাদক ফোরামের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।
‘খালেদা জিয়া এখনো অসুস্থ, চিকিৎসার জন্য বিদেশেই নিতে হবে’ বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন মন্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, কোনো চিকিৎসক কি কখনো কোনো সংকটাপন্ন রোগীকে বাড়িতে পাঠায়? রিজভী সাহেব হতাশ হয়ে আবোল-তাবোল বকছেন। অপরদিকে কর্মীরা চেয়েছিলেন বেগম জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। তারা স্বস্তি প্রকাশ করছেন, কিন্তু এতে নেতাদের মনে স্বস্তি নেই।
সম্পাদক ফোরামের আহবায়ক কমিটির সাথে বৈঠক প্রসঙ্গে মন্ত্রী বলেন, সম্পাদক ফোরাম অনেকগুলো জনপ্রিয় পত্রিকার একটি বড় ফোরাম। করোনাকালের নানা প্রতিকূলতার এই সময়ে বিজ্ঞাপন ও ক্রোড়পত্র বন্টন যেন কয়েকটি পত্রিকার মধ্যেই সীমাবদ্ধ না থাকে এবং বিভিন্ন মন্ত্রণালয় ও দফতরে তাদের বকেয়া বিল সহজে পাওয়ার বিষয়গুলো তারা তুলে ধরেছেন।
তিনি বলেন, বাংলাদেশ আজকে অনেক দূর এগিয়ে গেছে। কিন্তু যাদের এই উন্নয়ন-অগ্রগতি পছন্দ নয়, তারা দেশের রপ্তানি বাণিজ্যসহ সার্বিক উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশবিরোধী নানা ষড়যন্ত্র করছে। বিদেশিদের কাছে নানা ভুল তথ্য-উপাত্ত তুলে ধরছে। এসব ষড়যন্ত্র রুখে দিতে, মুক্তিযুদ্ধের পক্ষের চেতনাকে সমুন্নত রাখতে এবং জনগণ যেন অপপ্রচারে বিভ্রান্ত না হয় সেবিষয়ে সম্পাদক ফোরাম তাদের ভূমিকা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন সম্পাদক ফোরামের উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, আহ্বায়ক রফিকুল ইসলাম রতন, উপদেষ্টা মন্ডলীর সদস্য আজিজুল ইসলাম ভূঁইয়া, শরিফ সাহাবুদ্দিন, বেলায়েত হোসেন, যুগ্ম আহ্বায়ক নাসিমা খান মন্টি, সদস্য সচিব ফারুক আহমেদ তালুকদার, সদস্য দুলাল আহমেদ চৌধুরী, মফিজুর রহমান খান বাবু, রিমন মাহফুজ প্রমুখ। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১০:০৪)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
337
3441627
Total Visitors