1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মোসাদ্দেক-নাসুমের উইকেট শিকার, চাপে উইন্ডিজ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

মোসাদ্দেক-নাসুমের উইকেট শিকার, চাপে উইন্ডিজ

  • প্রকাশিত : বুধবার, ১৩ জুলাই, ২০২২

মোসাদ্দেক হোসেন সর্বশেষ ২০২১ সালে ২০ জুলাই জিম্বাবুয়ের বিপক্ষে কোনো ওয়ানডে ম্যাচ খেলেছেন। প্রায় এক বছর পর উইন্ডিজদের বিপক্ষে আবার জাতীয় দলের হয়ে পঞ্চাশ ওভারের ম্যাচে ফিরেছেন এই অলরাউন্ডার। এদিকে শেষ ম্যাচে ওয়ানডে অভিষেক হয়েছে নাসুম আহমেদের।

এই দুই স্পিনারের দুই উইকেট শিকারে চাপে আছে ওয়েস্ট ইন্ডিজ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ১৫ ওভারে তুলতে পেরেছে ২ উইকেটে ৪১ রান।

গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে এই ম্যাচেও টসে জিতেছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। সিরিজ জেতার লক্ষ্য রান তাড়ার উদ্দেশ্যে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি।

টাইগার বোলাররাও অধিনায়কের সিদ্ধান্ত সঠিক প্রমাণ করেন। প্রথম দশ ওভারে দেন মাত্র ২৬ রান। এরমধ্যে শেই হোপকে আউট করার সহজ সুযোগ পেয়েছিলেন সোহান। তবে ক্যাচ এবং স্টাম্পিং মিস করেন তিনি।

এরপর নিজের তৃতীয় ওভারে এসে উইকেট শিকার করেছেন ডানহাতি অফ স্পিনার মোসাদ্দেক। প্রায় এক বছর পর দলে ফিরে শিকার করেছেন উইন্ডিজ ওপেনার কাইল মায়ার্সকে। তিনি করতে পেরেছেন ১৭ রান।

এদিকে তিনে নেমে নাসুমের শিকার হয়েছেন শামারাহ ব্রুকস। ৫ রান করে নাসুমের ওয়ানডে ক্যারিয়ারের প্রথম উইকেট হয়ে ফিরেছেন ব্রুকস। মাঠে শেই হোপ ১৭ ও ব্রেন্ডন কিং শূন্য রানে অপরাজিত আছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৯:১৮)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
164
3274962
Total Visitors