1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘রিকশাচালক রাজু হত্যা’ নড়াইলে ৭জনের যাবজ্জীবন কারাদণ্ড - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

‘রিকশাচালক রাজু হত্যা’ নড়াইলে ৭জনের যাবজ্জীবন কারাদণ্ড

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে পূর্বশত্রুতার জেরে রাজু শেখ নামে এক রিকশা চালকে হত্যার দায়ে আপন তিন ভাই সহ মোট সাত আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. কেরামত আলী এ দণ্ডাদেশ দেন।
মামলার বিবরণে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে ২০০৪ সালের ৩০ এপ্রিল নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের মোসলেম শেখ ও তার তিন ছেলে দাউদ শেখ, বুলু শেখ, দুল মিয়া, একই গ্রামের দাউদ শেখের ছেলে শামিম এবং তাদের দলীয় কুটি মিয়া, নাসিম শেখ ও সেকোন শেখ প্রতিবেশী রিকশাচালক রাজু শেখকে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।
পরে এ ঘটনায় নিহতের ভাই রফিক শেখ বাদী হয়ে ওই আটজনের বিরুদ্ধে নড়াগাতী থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ওই বছরের ১০ অক্টোবর সব আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয়। মামলার বিচারকার্য চলাকালে আসামি মোসলেম শেখ মারা গেলে আদালত তাকে মামলা থেকে অব্যাহতি দেন। এর মাঝে আসামি দুল মিয়া ও শামিম শেখ জামিনে থাকা অবস্থায় পালিয়ে যায়।
মোট সাতজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে সন্দেহাতিতভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত আজ এই রায় ঘোষণা করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ২:৫৭)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
150
3275780
Total Visitors