1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খুলনায় রাইফেল-গুলিসহ আটক ২ - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

খুলনায় রাইফেল-গুলিসহ আটক ২

  • প্রকাশিত : সোমবার, ২৫ জুলাই, ২০২২

খুলনা: কাটা রাইফেল, ৫ রাউন্ড গুলি, রাম দা, ছুরিসহ খুলনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। তারা হলেন- রাজিব হোসেন (২৭) ও ইসমাইল হোসেন (৩৫)। সোমবার (২৫ জুলাই) দুপুরে খুলনার দিঘলিয়া উপজেলার ৩ নং সদর ইউনিয়নের দেয়াড়া পশ্চিম পাড়া এলাকার একটি বাসা থেকে তাদের আটক করা হয়।

দিঘলিয়া থানা সূত্রে জানা গেছে, আটক রাজিব হোসেন যোগীপোল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা সুলতান সরদারের ছেলে ও ইসমাইল হোসেন সেনহাটি ইউনিয়নের শামসুল আলমের ছেলে। রাজিব অনেক দিন ধরে খুলনার ফুলবাড়িগেট এলাকায় ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। ২ মাস আগে তিনি স্ত্রীকে নিয়ে দেয়াড়া পশ্চিম পাড়া এলাকার রিনা বেগমের বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ চৌধুরীর নির্দেশে ও পুলিশ পরিদর্শক রিপন কুমার সরকারের তত্ত্বাবধানে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়। এসময় ২টি রাম দা, ১টি ছোরা, সেলাই রেঞ্জ, কাটা রাইফেল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) এসএম রাজু আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করে রাজিব হোসেন ও তার সঙ্গী ইসমাইল হোসেনকে আটক করেন।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ চৌধুরী বলেন, রাজিব হোসেনের নামে একাধিক ডাকাতি, ছিনতাই, লুটপাটের মামলা রয়েছে। সোমবার দুপুরে রাজিব যশোর যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৩:৪৯)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
145
3275832
Total Visitors