1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাধু সাজতে সেই প্রতারক নুরুজ্জামানের দৌড়ঝাঁপ - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

সাধু সাজতে সেই প্রতারক নুরুজ্জামানের দৌড়ঝাঁপ

  • প্রকাশিত : সোমবার, ২২ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক : একলাখ টাকা না দেয়ায় আমার বিরূদ্ধে নিউজ হয়েছে বলে চাউর করে বেড়াচ্ছেন নকল ভিক্সল কোম্পানি এন জামান কেমিক্যালসের মালিক প্রতারক মোঃ নুরুজ্জামান।


রবিবার দুপুরে যশোর থেকে প্রকাশিত একটি স্থানীয় দৈনিকে একটি প্রতিবাদ ছেঁপে এককপি পত্রিকা এনে বসুন্ধরা গ্রুপের ভিক্সল এর সেলস ম্যানেজার মামুন (২২) এর পিতার কাছে দিয়ে ধমকে গেছেন নুরুজ্জামান। একই সাথে বিভিন্ন মহলে গ্রামের কাগজের সাংবাদিককে দেখে নেয়ারও হুককি দিয়ে বেড়াচ্ছেন এই প্রতারক।
স্থানীয় দৈনিকের প্রতিবাদে তিনি বলেছেন ২০ আগস্ট দৈনিক গ্রামের কাগজে “ নামকরা ব্রান্ডের ডিক্রল তৈরি হচ্ছে যশোরের সুলতানপুরে” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে তাতে তাঁর ব্যবসায়িক সুনাম ক্ষুন্ন হচ্ছে এবং আর্থিক সুবিধা না পেয়ে এ সংবাদ ছাঁপানো হয়েছে বলে তিনি উল্লেখ করেছেন।

স্থানীয় দৈনিকে প্রকাশিত প্রতিবাদের কপি


প্রকৃতপক্ষে, “ নামকরা ব্রান্ডের ডিক্রল তৈরি হচ্ছে যশোরের সুলতানপুরে ” এমন শিরোনামে কোনও সংবাদ ২০ আগস্ট দৈনিক গ্রামের কাগজের সংখ্যায় প্রকাশিত’ই হয়নি।

এন জামান কেমিক্যালস নামক প্রতিষ্ঠানের উৎপাদিত পণ্য ‘ভিক্সল’ পেটেন্ট ডিজাইন ও ট্রেডমার্ক অধিদপ্তরের রেজিষ্টেশন ছাড়াই বাজারজাত করা হচ্ছে। এছাড়াও কোন কেমিস্ট, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র, নিজস্ব অগ্নি নির্বাপক ব্যবস্থা, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের সার্টিফিকেট এসবের কিছুই নেই।

তারপরও বসুন্ধরা গ্রুপের পেটেন্ট ডিজাইন ও ট্রেডমার্ক অধিদপ্তরের রেজিষ্টার্ড ব্রান্ড ( রেজিঃনং :১০৬৭৪৬৫) ভিক্সলের (VIXOL) নামের মাঝে ইংরেজি অক্ষর ‘এস’ জুড়ে ব্যবহার করে বাজারে বিক্রি করছেন তাঁর তৈরি নকল ভিক্সল (VIXSOL)

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৮:৪৭)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
114
3276215
Total Visitors