1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিআইজি - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

যশোরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ডিআইজি

  • প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

দুর্জয় ডেস্ক: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে যশোরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন। নবমীর রাতে যশোর কোতয়ালী মডেল থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

নীলগঞ্জের মহাশ্মশান পূজা মন্দির, রেল রোডে অবস্থিত রামকৃষ্ণ মিশন ও লালদীঘির পাড়ে অবস্থিত পূজা মন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।এসময় ডিআইজি বলেন, আমাদের সকলকে একটি বিষয় মনে রাখতে হবে, আমরা রাষ্ট্রকে ভালোবাসি এবং চেতনাকে ভালোবাসি। গুটি-কয়েক ব্যক্তি আমাদের চেতনাকে কলুষিত করতে চাইবে, এটা যুগে-যুগেই থাকবে। সকলে মিলে এটাকে প্রতিহত করাই আমাদের কাজ।রাষ্ট্র আপনার, সকল উৎসব পালন করার অধিকার আপনাদের আছে এবং সেটার নিরাপত্তা দেয়ার লক্ষ্যে বাংলাদেশে পুলিশ বাহিনী তথা আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিটি সদস্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে।এ সময় তিনি উপস্থিত সকলকে একটি সুস্পষ্ট বার্তা প্রদান করেন, তিনি বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারির বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন কয়েকটি নিরাপদ ও সুশৃংখল দেশের মধ্যে বাংলাদেশ একটি, এখানে মানুষ নিরাপদে বসবাস করতে পারে। তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি’র সকলকে শারদীয় শুভেচ্ছা প্রদান করেন।

এসময় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার বলেন, সমগ্র যশোর নিরাপত্তার চাদরে ঢাকা আছে, এখানে জেলা পুলিশের পক্ষ হতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করে তবে কঠোরভাবে প্রতিহত করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটি যশোর জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ১:৫১)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
167
3275656
Total Visitors