1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাপাহারে প্রাথ‌মিক শিক্ষা পদক শ্রেষ্ঠত্ব অর্জনকারী ইউএনও কে  সংবর্ধনা   - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

সাপাহারে প্রাথ‌মিক শিক্ষা পদক শ্রেষ্ঠত্ব অর্জনকারী ইউএনও কে  সংবর্ধনা  

  • প্রকাশিত : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

নাজমুল হক সনি, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

প্রাথ‌মিক শিক্ষা পদক-২০২২ উপল‌ক্ষে নওগাঁ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার ও পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় এবং শিক্ষা ক্ষেত্রে অপরিসীম ভূমিকা ও অবদান রাখায় সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনকে জেলা ও বিভাগীয় শ্রেষ্ঠ বিদ্যাপিঠ সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার দিন গত রাত ১০ টার দিকে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে এ সংবাদনা দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলামের সভাপতিত্বে  অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য উপ প্রকৌশলী সন্তোষ কুমার, বিদ্যালয়ের এসএমসির সভাপতি মোতাহার হোসেন, পিটিএ সভাপতি হাবিবুর রহমান সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক কর্মচারী ও সাংবাদিকগণ।

উল্লেখ্য যে, সাপাহার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অসহায় ছাত্র ছাত্রীদের বই-পুস্তক, খাতা পেন্সিল সহ সার্বিক সহযোগিতা করেন এ উপজেলা নির্বাহী অফিসার। বিভিন্ন প্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে বেঞ্চ, চেয়ার, টেবিলের ব্যবস্থা করণসহ নিজ তহবিল হতে বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা করেছেন বলে জানা যায়। এমনকি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে নিজ অর্থায়নে ইউনিফর্ম ক্রয় করে দেন। বিভিন্ন বিদ্যালয়ে মা সমাবেশে উপস্থিত হয়ে লেখাপড়ার মান উন্নয়নে দিকনির্দেশনা পূর্বক আলোচনা এবং শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার প্রদান করে থাকেন এই উপজেলা নির্বাহী অফিসার।

এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সাথে কথা হলে তিনি বলেন ২০২১ সালের এপ্রিল মাসে সাপাহারে যোগদানের পর হতে আমি উপজেলার প্রায় বিদ্যালয়ে উপস্থিত হয়ে খোঁজখবর নিয়েছি এবং আমার  সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি আগামীতেও এ ধারা অব্যাহত রাখব বলে আশ্বাস প্রদান করেন। এবং অভাবের তাড়নায় যাতে কোন কোমলমতি শিক্ষার্থী ঝরে না পড়ে তাদের উপর আমার যথাসাধ্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করিব।

পরিশেষে বিদ্যালয়ের পক্ষ হতে উপজেলা নির্বাহী অফিসার কে নিরন্তর অ‌ভিনন্দন ও শুভকামনা জানিয়ে সংবর্ধনা  প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১২:৩৫)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3282832
Total Visitors