1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় দুই দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী ও বিজ্ঞানমেলা অনুষ্ঠিত - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

চৌগাছায় দুই দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী ও বিজ্ঞানমেলা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় ডিজিটাল উদ্ভাবনী ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ উপজেলা পরিষদ প্রাঙ্গণে চৌগাছা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দুই দিন ব্যাপী এ মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা সমরেন বিশ্বাস, উপজেলা মৎস্য কর্মকর্তা হরিদাস কুমার দেবনাথ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ প্রমুখ।

ডিজিটাল উদ্ভাবনী ও বিজ্ঞান মেলায় মাধ্যমিক পর্যায়ে প্রতিযোগিতায় প্রথম হয়েছে চৌগাছা সরকারি শাহাদাত পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে চৌগাছা হাজী সরদার মর্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয় ,তৃতীয় হয়েছে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় ধূলিয়ানী। কলেজ পর্যায়ে প্রথম হয়েছে এস এম হাবিবুর রহমান পৌর কলেজ, দ্বিতীয় হয়েছে মৃধাপাড়া মহিলা কলেজ, তৃতীয় হয়েছে এ.বি.সি.ডি ডিগ্রী কলেজ। এছাড়া বিশেষ স্টলের মধ্যে প্রথম হয়েছে উপজেলা ভূমি অফিস, দ্বিতীয় হয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি, তৃতীয় হয়েছে তথ্য আপা অফিস।

এদের মধ্যে প্রজেক্ট উপস্থাপনে শ্রেষ্ঠ স্টলকে ও বিজ্ঞান অলিম্পিয়াডের অংশ নেওয়া সিনিয়র ও জুনিয়র গ্রুপের শ্রেষ্ঠদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৯:১৮)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
123
3276276
Total Visitors