1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাপাহার সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

সাপাহার সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা

  • প্রকাশিত : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

নাজমুল হক সনি, সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহার সরকারি কলেজ প্রতিষ্ঠার ৫০ বছর পুর্তিতে (১৯৭৩-২০২২) সুবর্ণ জয়ন্তী উপলক্ষে-প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থী পুনর্মিলন উৎসব অনুষ্ঠানের লক্ষে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ নভেম্বর বুধবার সকাল ১১ টার দিকে অধ্যক্ষের অফিস কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ শহিদুর রহমান।
সম্ভাব্য আগামী এপ্রিল/২০২৩ মাসের শেষের দিকে- প্রতিষ্ঠার পর থেকে বিগত ৫০ বছরের প্রাক্তন শিক্ষক, কর্মচারী এবং হাজার হাজার ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে ব্যাপক কর্মসূচির মাধ্যমে একটি পুনর্মিলনী অনুষ্ঠান করার সার্বিক প্রস্তুতির বিভিন্ন দিক নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ শামসুল আলম শাহ চৌধুরী, রাজশাহী কলেজের সাবেক উপাধাক্ষ্য প্রফেসর আল-ফারুক চৌধুরী, সাবেক অধ্যক্ষ হোসেন শহীদ মাহবুবুর রহমান সারোয়ার ও মজিবুর রহমান,
শিক্ষানুরাগী আলহাজ্ব নরুল হক সহ কলেজের বিভিন্ন দপ্তরের প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান প্রধান শিক্ষকগণ, ইউপি চেয়ারম্যান গন ও প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ।
সভায় বক্তারা বলেন, সাপাহার সরকারি কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ, এই কলেজের হাজার হাজার ছাত্র-ছাত্রী দেশ বিদেশে নানা পেশায় নিয়োজিত। তারা দেশের উচ্চ পর্যায় থেকে নিন্ম পির্যায়ে দেশ এবং জাতির সেবা করছে। প্রাক্তন এই শিক্ষার্থীদের ৫০ বছরের স্মৃতি বিজরিত কলেজের আংগিনায় আবার এসে পুরনো সেই স্মৃতি রোমন্থন করে জীবনকে নতুন করে উপলব্দি করার প্রয়াসে ৫০ বছর পুর্তিতে প্রাক্তন শিক্ষক- শিক্ষার্থীদের পুনর্মিলন উৎসবের আয়োজন। সভায় বক্তারা বলেন, এই কলেজে গত ৫০ বছর ধরে সবচেয়ে মেধাবী শিক্ষকরা শিক্ষকতায় নিয়োজিত ছিলেন বলেই এই শিক্ষকরা স্বমহিমায় ভাস্বর। সভায় দ্রুততম সময়ে প্রাক্তন শিক্ষার্থী রেজিষ্ট্রেশন শুরু করার জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়। রেজিষ্ট্রেশন ও অন্যান্য প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করার লক্ষে আবারো বড় ধরনের মতবিনিময় সভা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। উক্ত সভায় ব্যাচ ভিত্তিক প্রাক্তন শিক্ষার্থীদের, রাজনৈতিক নেতৃবৃন্দ সুশীল সমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ পারস্পরিক যোগাযোগের মাধ্যমে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:৩৩)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
318
3361580
Total Visitors