1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নারিকেল গাছ নিয়ে বিরোধে মেয়ে ও বাবাকে কুপিয়ে আহত - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

নারিকেল গাছ নিয়ে বিরোধে মেয়ে ও বাবাকে কুপিয়ে আহত

  • প্রকাশিত : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ নারিকেল গাছ নিয়ে বিরোধের জেরে বাবা ও মেয়েকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহতের পরিবার জানায়, রাজাপুর উপজেলার পশ্চিম কানুদাসকাঠি গ্রামের মৃত আসমত আলি হাওলাদার এর ছেলে মোঃ কাওসার হাওলাদার (৬০) ও তার আপন ছোট ভাই বেলায়েত হাওলাদার এর সাথে দীর্ঘদিন যাবত জমা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে নিজ ভিটার একটি নারিকেল গাছ থেকে নারিকেল পারতে গেলে ছোট ভাই বেলায়েত হোসেন, তার স্ত্রী জোসনা বেগম, বড় ভাই আশরাফ আলি হাওলাদার এর সাথে দন্দে জড়িয়ে পরেন।
এসময় বেলায়েত, জোসনা, আশরাফ, হেমায়েত ও রাকিব সহ বেশ কয়েকজন মিলে তাকে এলোপাথাড়ি ভাবে কোপানো শুরু করে।

এ সময় তার মেয়ে ফারজানা আক্তার বাবাকে উদ্ধারে এগিয়ে আসলে তাকেও হত্যার উদ্দেশ্যে দাও দিয়ে মাথায় একাধিক কোপ দেয় ও লাঠিসোটা দিয়ে এলোপাথারি পিটিয়ে আহত করে। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ফারজানা আক্তার বলেন, ছোট চাচাদের সাথে দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে দন্দ চলে আসছিলো। তারই জেরে ঘটনার দিন আমার বাবাকে কোপাতে দেখে আমি সেখানে গেলে আমাকে মারধর ও এলোপাথারি ভাবে কোপায় তারা।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জ্যোতি বলেন, দুজনকেই রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় সকাল সারে ১০ টায় মেডিকেলে আনা হয়। শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছে।

এদিকে বিষয়টি জানতে অভিযুক্ত বেলায়েত হোসেনের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পূলক চন্দ্র রায় জানান, ঘটনাটি সম্পর্কে শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৯:০৮)
  • ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
96
3264530
Total Visitors