1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৭ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৭

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, শহরের চাঁচড়া খামারপাড়ার আব্দুল মজিদের ছেলে আফ্রিদি (২৮), চাঁচড়া বর্মণপাড়ার সূর্য চন্দ্র (২৭), মণিরামপুরের মাছনা গ্রামের নাহিদ হোসেন (২২) ও মোহনপুর গ্রামের শিহাব হোসেন (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের এড়েন্দা গ্রামে মাটিবাহী ট্রাক একসাথে তিনটি বাইসাইকেলকে ধাক্কা দিলে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে বুধবার রাত সাড়ে চারটার দিকে। নিহতরা হলেন, শহরের চাঁচড়া খামারপাড়ার আব্দুল মজিদের ছেলে আফ্রিদি ও চাঁচড়া বর্মণপাড়ার সূর্য চন্দ্র। এসময় খামারপাড়ার নন্দ নামে আরেকজন আহত হন। দেয়াড়া ইউনিয়নের দায়িত্বরত কোতোয়ালি থানার এসআই খান মাইদুল ইসলাম জানান, এড়েন্দা গ্রামে নিহত ও আহতরা একসাথে তিনটি বাইসাইকেলে মাছ ধরতে যাচ্ছিলেন। ওইসময় বিপরীত দিক থেকে আসা মাটিবাহী ট্রাকটি তিনটি বাইসাইকেলে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আফ্রিদি ও সূর্য চন্দ্রকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

আরেক ঘটনায় বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় শহরতলির ধর্মতলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক থাকা ছয় যাত্রী আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তারা হলেন, ঝিকরগাছা উপজেলার মোস্তাফিজুর রহমানের ছেলে যশোর ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী আকিব মাহমুদ অর্নব, শহরের খড়কি এলাকার জহুরুল ইসলামের ছেলে টিএম সাইফুল ইসলাম, ঝিকরগাছার ইত্তেপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে সামি ও ইজিবাইক চালক পালবাড়ি এলাকার মঞ্জুর ছেলে মিজানুর রহমান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস ইজিবাইকে সজোরে ধাক্কা দিলে ছয়জন আহত হন। পুলিশ বাসটি জব্দ করেছে।

অপর ঘটনায় যশোরের মণিরামপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভাই নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে মণিরামপুর-রাজগঞ্জ সড়কের কাশিপুর বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার মাছনা গ্রামের নাহিদ হোসেন ও মোহনপুরের শিহাব হোসেন।

মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মী রাতুল মোল্লা জানান,‘বুধবার রাতে ওই দুই যুবক একটি মোটরসাইকেলে চড়ে রাজগঞ্জের দিক থেকে মণিরামপুরে যাচ্ছিলেন। কাশিপুর বটতলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খেজুর গাছের সাথে ধাক্কা খায়। ঘটনাস্থলেই মারা যান তারা। নিহত দুইজন সম্পর্কে তার খালাতো ভাই।
মণিরামপুর থানার উপপরিদর্শক আব্দুল হান্নান দুই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
অপর দুই দুর্ঘটনার বিষয়ে কোতোয়ালি থানার ওসি (তদন্ত) একে এম সফিকুল আলম চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাসটি জব্দ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:১০)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
115
3273496
Total Visitors