1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশালে ১শ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

বরিশালে ১শ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুলাই, ২০২০

উজিরপুর, প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে ১০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী সোহেল ও মুন্নাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়- উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসানের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ২৪ জুলাই রাতে এসআই মিজানুর রহমান, এএসআই বিল্লাল হোসেন, মহিউদ্দিনসহ একদল চৌকস পুলিশ ব্যপক অভিযান চালিয়ে উপজেলার বামরাইল ফিসারী রোডস্থ উঃমোড়াকাঠী নামক এলাকায় সাইফুল শেখের দোকান থেকে ১ শত পিস ইয়াবাসহ তাদের দুজনকে গ্রেফতার করেছে। এসময় বাকিরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বামরাইল ইউনিয়নের উঃ মোড়াকাঠী গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী সোহেল ফরাজী (৩৮), কালিহাতা গ্রামের সান্টু হাওলাদারের ছেলে মুন্না হাওলাদার (২৪)। অভিযান চলাকালীন সময় সানুহার এলাকার মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ পালিয়ে যায়।

উল্লেখ্য- অভিযুক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এসআই মিজানুর রহমান বাদী হয়ে শনিবার উজিরপুর মডেল থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। ওই মাদক ব্যবসায়ীদের গ্রফতার করে জেল হাজতে প্রেরন করায় উজিরপুর মডেল থানার ওসি সহ সকল পুলিশকে সাধুবাদ জানান এলাকাবাসী।

সচেতন মহল আরো দাবী করেন গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের গডফাদারদের দ্রুত গ্রেফতার পুর্বক দূষ্টান্ত মুলক শাস্তি দেয়া হোক। তাহলেই এলাকা মাদক মুক্ত হবে এবং যুব সমাজ মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষা পাবে।

ওসি জিয়াউল আহসান জানান, মাদকের ব্যপারে কোন ছাড় নেই।মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইতিমধ্যে থানায় মামলা নেয়া হয়েছে এবং তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকী জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:৫২)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
324
3384324
Total Visitors