1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব : মাহি - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব : মাহি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। ফরম সংগ্রহ করে দারুণ উচ্ছ্বসিত এই নায়িকা।

এ সময় গণমাধ্যমকে মাহি জানান, প্রধানমন্ত্রীর ভিশন থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন যাতে পিছিয়ে না পড়ে, সে লক্ষ্যেই কাজ করতে চান তিনি।

মাহির ভাষ্য, আমি সবসময় প্রধানমন্ত্রীকে ফলো করি। তাকে ফলো করেই মানুষের জন্য ছোট পরিসরে কাজ করতাম। কিন্তু আমার স্বামীর কাছ থেকে অনুপ্রাণিত হয়ে রাজনীতির মাধ্যমে বড় পরিসরে জনগণের সেবা করতে চাই।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২, আমার এলাকাটা অনেক পিছিয়ে আছে। শুধুমাত্র সমন্বয়ের অভাবে। সামনে প্রধানমন্ত্রীর যে ভিশন, আমি চাই না সেই উন্নয়ন থেকে আমার চাঁপাইনবাবগঞ্জ-২ কোনোভাবে পিছিয়ে থাকুক।

এর আগে, বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী সংস্কৃতিকর্মী, রাজনৈতিক সংগঠক, সমাজসেবক ও শিল্পী হিসেবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন মাহি। তার অভিনীত ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমা দর্শকপ্রিয়তা পেয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৬:৫৬)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
114
3276060
Total Visitors