1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : মির্জা ফখরুল - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : মির্জা ফখরুল

  • প্রকাশিত : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টার : বিএনপি ও সমমনা দলগুলোর একটাই লক্ষ্য এই সরকারের অধীনে নয়, নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী সমমনা জোটের সঙ্গে দলটির লিয়াজোঁ কমিটির বৈঠক শেষে এ কথা বলেন তিনি।

আরও পড়ুন : চৌগাছায় সদর ইউনিয়ন আ. লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ওনাদের (আওয়ামী লীগ) সময় শেষ হয়ে আসছে। তাই প্রলাপ বকেছেন। বিএনপি এবং সমমনা জোটগুলোর লক্ষ্য হচ্ছে— এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। তিনি বলেন, আমরা নির্বাচন করতে চাই। কিন্তু সেটা এই সরকারের অধীনে নয়, অবশ্যই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

বৈঠকে আলোচনা প্রসঙ্গে ফখরুল বলেন, এটি আমাদের রুটিন বৈঠক। এতে যুগপৎ আন্দোলন, বর্তমান পরিস্থিতি এবং আগামীর কর্মসূচি নিয়ে আলোচনা হয়েছে। ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ঢাকা বিভাগীয় সমাবেশ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে বিএনপি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৫৭)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
165
3779834
Total Visitors