1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘টরেন্টোতে সড়ক দুর্ঘটনা’ কোমায় আছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

‘টরেন্টোতে সড়ক দুর্ঘটনা’ কোমায় আছেন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়

  • প্রকাশিত : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

দুর্জয় ডেস্ক : কানাডার টরন্টো নগরীর অদূরে ৪২৭ হাইওয়ের দুনদাস স্ট্রিট ওয়েস্টে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার।

স্থানীয় সময় সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় এ ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলের সঙ্গে আরও বাংলাদেশি তিন শিক্ষার্থী ছিল।

স্থানীয় সময় সোমবার রাতে টরন্টোর একটি মহাসড়কে বেশ কয়েকটি গাড়ির মধ্যে সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে প্রবাসীদের মধ্যে।

ওই সড়ক দুর্ঘটনায় মুহূর্তেই বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায় একটি গাড়িতে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে দমকলকর্মীরা।

এদিকে টরন্টো পুলিশ জানায়, রাত সাড়ে ১১টার দিকে তাদের কাছে দুর্ঘটনার খবর পৌঁছায়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই মারা যান দুজন। পরে হাসপাতালে নেয়া হলে আরও একজন মারা যান।

এ ঘটনায় প্রথমদিকে পুলিশের পক্ষ থেকে কারো পরিচয় প্রকাশ করা না হলেও পরে জানা যায়, মৃত তিনজনই বাংলাদেশি প্রবাসী। তারা হলেন আরিয়ান দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ।

সড়ক দুর্ঘটনায় সাময়িকভাবে ওই রাস্তা বন্ধ থাকলেও পরে তা খুলে দেয়া হয়। এদিকে অন্টারিও প্রাদেশিক পুলিশ (ওপিপি) জানিয়েছে, টরন্টোর হাইওয়ে ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। গাড়িটি এ সময় অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক ডিভাইডারে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যাওয়ার পরপরই আগুন ধরে যায়।

দুর্ঘটনার এখনও জীবিত রয়েছে কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার। তবে তার অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত হয়ে কোমায় আছেন নিবিড়। এ তথ্য পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৩:১৭)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
168
3281291
Total Visitors