1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে

  • প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনেরগতি কমে গেছে, গলার জোড় বেড়ে গেছে। তারা বলেছিল, ১০ তারিখ দেশ দখল করবে, পরের দিন খালেদা জিয়া দেশ চালাবে, তারেক রহমানের ডাকেতাদের নেতা কর্মীরা হান্ডি, পাতিল, লোটা কম্বল নিয়ে সাতদিন ধরেএক এক সমাবেশের নামে পিকনিক করেছে। তারা লাল কার্ড থেকে নীরবপদ যাত্রায়র আয়োজন করেছে।

আর আজকে শুনলাম নিরীহ মানববন্ধন করবে।বিএনপি লুটপাটের কথা উল্লেখ করে আমাদেরকে বর্গী বলে। আপনারাকি  হাওয়া ভবনের কথা ভুলে গেছেন? আপনারা কি ভুলে গেছেনআমেরিকা ও সিঙ্গাপুরে বিএনপির পাচার করা হাজার হাজার কোটিটাকার কথা? মনে রাখবেন, বর্গীর চেয়েও ভয়ংকর বিএনপি নামক লুটেরাদল।

বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে।তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বীর মুক্তিযোদ্ধা মোছলেমউদ্দিন আহমদ এমপির স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্যে বলেন, বিএনপিরস্থায়ী   কমিটির   অস্থায়ী   সদস্য   গয়েশ^র   বাবু   বলে, আগামীনির্বাচনে বিএনপি না আসলে আওয়ামী লীগ অস্তিত্ব সংকটে পরবে।২০১৪ সালে তারা নির্বাচনে আসেনি। ২০১৮ সালে বিএনপি এসেওআসেনি কারণ তারা সে নির্বাচনে মাত্র ৬টি আসন পেয়েছিল। তখনআওয়ামী লীগ নয়, বিএনপি অস্তিত্ব সংকটে পরেছে। সুতরাং আগামীনির্বাচনে না আসলে আওয়ামী লীগ নয়, বিএনপি’ই অস্তিত্ব সংকটেপরবে।

তবে বিএনপি নির্বাচনে না আসলে  বিএনপির   মধ্যেব্রাহ্মণবারীয়ার উকিল আবদুস সাত্তারের মতন শত শত আবদুস সত্তারতৈরী হয়ে আছে নির্বাচনে আসার জন্য। আজ  নগরীর   ইন্টারন্যাশনাল   কনভেনশন   সেন্টারে  বীর   মুক্তিযোদ্ধামোছলেম   উদ্দিন   এমপি’র   শোকসভায়   সড়ক   পরিবহন   ও   সেতু   মন্ত্রীপ্রধান অতিথি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী বিশেষ অতিথির বক্তব্যে এসবকথা বলেন।

অনুষ্ঠানে বক্তরা মোছলেম উদ্দিন এমপি’র স্মৃতির কথা স্মরণ করে বলেন,মোছলেম   উদ্দিন   আহমদের   জীবন   থেকে   আমাদের   অনেক   কিছু   শেখার আছে।   কারণ,   তিনি   কর্মী   থেকে   নেতা   হয়েছিলেন   অনেক   ত্যাগতিতীক্ষার মাধ্যমে। শোকসভায়   চটগ্রাম   মহানগর   আওয়ামী   লীগের   ভারপ্রাপ্ত   সভাপতিমাহতাবউদ্দিন   চৌধুরী   এর  সভাপতিত্বে    প্রধান   আলোচক   আওয়ামীছিলেন লীগের প্রেসিডিয়াম   সদস্য  ইঞ্জিনিয়ার  মোশাররফ  হোসেনএমপি।   এছাড়াও   অন্যান্যের   মধ্যে   আরো   বক্তব্য   রাখেন   ভূমি   মন্ত্রীসাইফুজ্জামান চৌধুরী এমপি, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রএম. রেজাউল চৌধুরী, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, শিক্ষাউপমন্ত্রী   ব্যারিস্টার   মহিবুল   হাসান   চৌধুরী,   বাংলাদেশ   আওয়ামীলীগের   অর্থ   পরিকল্পনা   সম্পাদক   ওয়াশিকা   আয়েশা   খান,   ত্রাণসমাজকল্যাণ   সম্পাদক   আমিনুল   ইসলাম  আমিন,   দপ্তর   সম্পাদকব্যারিস্টার   বিপব   বড়ুয়াসহ   চট্টগ্রাম   মহানগর,   উত্তর   ও   দক্ষিণ   জেলাআওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:১৯)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
125
3273722
Total Visitors