1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

চৌগাছায় নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

রায়হান হোসেন, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় নির্মাণাধীন চার তলা ভবন থেকে ইট পড়ে শ্রেয়া বালা (৭) নামের শিশুর মৃত্যু হয়েছে। এঘটনার সাথে থাকা তার মা বুলি বালা গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৮ মার্চ) সকাল আনুমানিক দশটার দিকে শহরের মাইক্রোস্ট্যান্ডের পাশে এই দূর্ঘটনা ঘটে। নিহত শ্রেয়া বালা চৌগাছা পৌরসভার ৪ নং ওয়ার্ড  নিরিবিলি পাড়ার বাসিন্দা শংকর বালার মেয়ে ও রাগিব আহসান নিহাল আইডিয়াল স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

স্থানীয়সুত্রে জানা গেছে, প্রাইভেট পড়া শেষ করে শনিবার সকালে তার মায়ের সাথে বাড়ি ফিরছিলো শ্রেয়া। এমন সময় শহরের মাইক্রোস্ট্যান্ডের পাশে জনৈক জিল্লুর রহমানের নির্মাণাধীন পাচতলা ভবনের নিচে এলে চারতলার বেলকনির কাজ চলাকালে একটি ইট শ্রেয়ার মাথার ওপর পড়ে। এসময় তার মা বুলি বালা আহত হন। পরবর্তীতে স্থানীয়রা শিশু শ্রেয়া বালাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইমা নাহিদ শান্তা তাকে যশোর জেনারেল ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। 

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৬:৩০)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
124
3273143
Total Visitors