1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর সিটি কলেজ বৌ বাজার এলাকায় ইয়াবাসহ দুজন আটক - চ্যানেল দুর্জয়

যশোর সিটি কলেজ বৌ বাজার এলাকায় ইয়াবাসহ দুজন আটক

  • প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩

ছাকিন হোসেন: যশোর শহরের সিটি কলেজ পাড়া বৌ বাজার এলাকায় ইয়াবা বেচাকেনার সময় লিমন ও রফিকুল ইসলাম ওরফে বড় রুবেল নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। লিমন শহরের চাঁচড়া ডালমিল আদর্শপাড়ার গফফার মিস্ত্রির ছেলে ও রফিকুল ইসলাম ওরফে বড় রুবেল শহরের চাঁচড়া মধ্যপাড়া বর্তমানে সিটি কলেজপাড়া বৌ বাজার ৩নং কলোনী লতা হিজড়ার বাড়ির পাশে ইনসান মিয়ার ছেলে। এ ঘটনায় বুধবার গভীর রাতে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

ডিবি পুলিশের এসআই রাজেশ কুমার দাশ জানান, মঙ্গলবার রাতে শহরে মাদক বিরোধী অভিযান চালানোর সময় গোপন সূত্রে খবর পান সিটি কলেজপাড়া বৌ বাজারস্থ জনৈক জুয়েল ইসলামের দর্জির দোকানের সামনে রাস্তার উপর দু’জন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে বিক্রির জন্য অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে সেখানে রাত সাড়ে ১০ টার পর অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা মাদক ব্যবসায়ী লিমন ও রফিকুল ইসলাম ওরফে বড় রুবেল দৌড়ে পালানোর চেষ্টা করে করে ব্যর্থ হন। এ সময় লিমনের কাছ থেকে ৫০ পিস ও বড় রুবেলের কাছ থেকে ২০পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:৪৩)
  • ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
204
3176996
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme