1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিয়ে করেছেন দুবাইয়ের রাজকুমারী - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বিয়ে করেছেন দুবাইয়ের রাজকুমারী

  • প্রকাশিত : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

দুবাইয়ের রাজকুমারী শাইখা মাহরা বিনতে মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম বিয়ে করেছেন বলে খবর প্রকাশিত হয়েছে। একই বংশের শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতুমের সঙ্গে তার বিয়ে হয়েছে। ইনস্টাগ্রামে তারা বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে। খবর আরবিয়ান বিজনেসের।

শাইখা মাহরার বাবা শেখ মোহাম্মদ বিন রশিদ সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও দুবাইয়ের শাসক।

এর আগে গত মাসে তাদের বিয়ের বিষয় নিয়ে সংবাদ প্রকাশ হয়। নবদম্পতিকে অভিনন্দন জানিয়ে বরের বাবা শেখ মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতুম একটি কবিতা লিখেছেন, যা ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে।

তবে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের অনুষ্ঠান এখনো হয়নি। তবে কবে হবে তাও স্পষ্ট করে জানানো হয়নি।
খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, শাইখা মাহরা ঐতিহ্যগতভাবেই ঘোড়া পছন্দ করেন। আন্তর্জাতিক সম্পর্কের ওপর তার ডিগ্রি রয়েছে।

অন্যদিকে শেখ মানা একজন ব্যবসায়ী ও উদ্যোক্তা। দুবাইয়ে আবাসন ব্যবসা ও প্রযুক্তি খাতে কয়েকটি সফল ব্যবসায়িক উদ্যোগের সঙ্গে তিনি সম্পৃক্ত আছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ১২:৫৫)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
118
3811153
Total Visitors