1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
১৫ বছরের সংসারের ইতি টানছেন ইন্দ্রনীল-বরখা - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

১৫ বছরের সংসারের ইতি টানছেন ইন্দ্রনীল-বরখা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

বিনোদন ডেস্কঃ

দুই বছরের প্রেমের পর পর বিয়ে। ১৫ বছর পর সেই সসংসারে ভাঙনের সুর। টলিউড তারকা ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা সেনগুপ্তের সংসার ভেঙেই যাচ্ছে। আইনিভাবে আলাদা হতে চলেছেন ইন্দ্রনীল-বরখা।

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বরখা জানান, স্বামী ইন্দ্রনীলের সঙ্গে তার খুব শিগগিরই ডিভোর্স হতে চলেছে। এই বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া তার জীবনের অন্যতম কঠিন কাজ ছিল বলেও জানিয়েছেন অভিনেত্রী।

জানা গেছে, বিগত কয়েক বছর ধরেই আলাদা থাকছেন এই তারকা দম্পতি। নিজেদের ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে এসে বর্তমানে ইন্দ্রনীল থাকছেন নিজের পরিবারের সঙ্গে। অন্যদিকে বরখা নিজের কন্যাসন্তানকে নিয়েই আলাদা ফ্ল্যাটে থাকেন।

ন্যানসির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি, সন্দেহের তীর গৃহকর্মীর দিকেন্যানসির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি, সন্দেহের তীর গৃহকর্মীর দিকে
এমনকি কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলোও করে দেন বরখা। আর এরপরই তড়িঘড়ি বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

ইন্দ্রনীল-বারখার ২০০৬ সালে হিন্দি ধারাবাহিকে কাজের মাধ্যমেই পরিচিতি তৈরি হয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম, তারপর ২ বছরের মাথাতেই তারা বিয়ে করে নেন। এরপর টলিউডে আলাদা আলাদাভাবে বেশ কয়েকটি কাজ করেন ইন্দ্রনীল এবং বরখা। তবে টলিউডে তেমন সুবিধা করতে পারেননি অভিনেত্রী। তিনি আবার ফিরে যান হিন্দিতেই। ইন্দ্রনীল টলিউডেই ব্যস্ত হয়ে উঠেন।

গুঞ্জন রয়েছে যে, টলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী ইশা সাহার সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেছিলেন ইন্দ্রনীল। ‘তরুলতার ভূত’ নামে একটি সিনেমায় কাজ করার সময় ইন্দ্রনীলের সঙ্গে ইশার সখ্যতা গড়ে ওঠে। অন্যদিকেবরখাও প্রেমে মজেছেন অভিনেতা-প্রযোজক আশিস শর্মার প্রেমে। কেউ এসব নিয়ে মুখ খুলেনি। তাদের সংসারে এক কন্যা সন্তান রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:৫৮)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
99
3808684
Total Visitors