1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে  নারী ও পুরুষসহ ৩০ জন আহত - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

চৌগাছায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে  নারী ও পুরুষসহ ৩০ জন আহত

  • প্রকাশিত : রবিবার, ২১ মে, ২০২৩


রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় যাত্রীবাহী বাস উল্টে নারী-পুরুষ ও শিক্ষার্থীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। রোববার (২১ মে) সকাল ১০:৪০ মিনিটের দিকে (চৌগাছা-যশোর) সড়কের কয়ারপাড়ার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। 

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। আহতদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর হওয়ায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়। আহতরা হলেন, চৌগাছা উপজেলার বিভিন্ন এলাকার আশাদুল ইসলাম ৫০, মিজানুর রহমান ৪৩, তাসলিমা বেগম ৪০, রোজিনা আক্তার ৩৫, আমজাদ হোসেন ৫০, শাহজাহান ৫৫,কাশেম ৬০,আমেনা ৪৫,রনি ১৩ , তুহিন ১৭,সাজেদা ৪০, মগরেব ৫০,সাহিদা ৫০, ইনামুল ২৯,ইসমত আরা ৫০, জাহানারা ৬০, ও শুভ ১৮, ইছা হক(৭০),আবুল কাশেৃ(৭০)জলিল (৪০),সাগর বলী(৪৫),রোজিনা (৩১) জুলিয়া বেগম(৬০),শওকত আলী(৫০) শাহাজসন আলী (৬৫),আমজেদ আলী,আমজেদ(৬০)আনজুরা বেগম(৬৫)আসমা বেগম (৬৫),প্রমুখ।

চৌগাছা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, চৌগাছা থেকে ছেড়ে আসা যশোর জ ০৮-০০৭০ নং যাত্রীবাহী বাস চৌগাছা থেকে যশোর    যাওয়ার পথে কয়ারপাড়ার মোড়ে পৌঁছালে বাসটির সামনের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। সংবাদ পেয়ে দ্রত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

আহত আবুল কাশেম বলেন, যশোর পলিটেকনিক কলেজে পড়াশোনা করি। প্রতিদিনের ন্যায় আজকেও বাসে করে কলেজে যাওয়ার পথে বাসটির সামনের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এই বাসে থাকা প্রায় ৩০/৩৫ জনের মধ্যে নারী-পুরুষ ও শিক্ষার্থীসহ ৩০/৩৫ আহত হয়েছেন।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতা করছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (দুপুর ১:২৫)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
256
3459740
Total Visitors