1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
‘যশোরে কামনার মৃত্যু’ সন্দেহের তীর স্বামী ও শ্বশুর বাড়ির দিকে মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৩ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

কুষ্টিয়া র‍্যাবের অভিযানে হরিপুরের আলোচিত কেরাম বোর্ডে জুয়া খেলাকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ আরিফ (৩৭) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (৩ জুন) আনুমানিক রাত আড়াইটার সময় কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন প্রাগপুর গ্রামে একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত আসামী আরিফ কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর বোয়ালদহ কান্তিনগর এলাকার মৃত নান্নুর ছেলে।

র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং স্কোয়াড্রন লীডার মো. তৌহিদুল মবিন খান এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

র‍্যাব সুত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার সদর উপজেলার কান্তিনগর বোয়ালদহ গ্রামে মিরাজুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তিকে চায়ের দোকানে কেরাম বোর্ড খেলাকে কেন্দ্র করে, টাকা পয়সা লেনদেন ও পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।

হত্যাকান্ডের ঘটনায় নিহতের শ্যালক বাদী হয়ে কুষ্টিয়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় র‍্যাব আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি রাখলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার সদর থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:২২)
  • ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
162
3560606
Total Visitors