1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চুরি যাওয়া, লাশ গুমের ঘটনায় ১২ জন গ্রেফতার, ৮টি ইজিবাইক উদ্ধার - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

চুরি যাওয়া, লাশ গুমের ঘটনায় ১২ জন গ্রেফতার, ৮টি ইজিবাইক উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

কুষ্টিয়া মডেল থানাধীন পৌরসভার ১৯ নং ওয়ার্ডের জগতি এলাকার মোঃ নাজির আহম্মেদ হিরু (৪৮), পিতা-মোঃ বশির আহম্মেদ ইজিবাইক নিয়ে গত ইং ০৩/০৮/২০২৩ তারিখ সকাল অনুমান ০৮:০০ ঘটিকার সময়নিজ বাড়ী থেকে বের হয়ে ইজিবাইকসহ নিখোঁজ হয়। এই ঘটনায় কুষ্টিয়া মডেল থানার জিডি নং-২৯১,তাং-০৪/০৮/২০২৩ খ্রিঃ অনুসন্ধানকালে ঘটনার সাথে জড়িত সন্দেহে ১। মোঃ জনি হোসেন (২৮),পিতা-নজরুল ইসলাম, সাং-বারখাদা, ২। তুষার (২২), পিতা-মোঃ শফিকুল ইসলাম, সাং-বাড়াদী,উভয় থানা ও জেলা-কুষ্টিয়াদ্বয়কে ইং২৪/০৮/২০২৩ তারিখে আটক পূর্বক জিজ্ঞাসাবাদ করা হয়।এক পর্যায়ে তাদের স্বীকারোক্তি ও দেখানো মতে ইং ২৪/০৮/২০২৩ তারিখ অনুমান ১৬:৩৫ ঘটিকায়কুষ্টিয়া মডেল থানাধীন চৌড়হাস এলাকার জনৈক এজাজুল হকের বাউন্ডারি দেওয়া জমির মধ্যেপুতে রাখাঅবস্থায় ভিকটিম মোঃ নাজির আহম্মেদ হিরু’র অর্ধ গলিতলাশ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৬১, তাং-২৪/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৭৯/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু হয়। উক্ত ঘটনায় এ এইচ এম আবদুর রকিব, বিপিএএ, বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার,কুষ্টিয়া মহোদয়ের সার্বিক সুনির্দিষ্ট দিক-নির্দেশনায় কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখাও কুষ্টিয়া মডেল থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে ভিকটিম মোঃ নাজির আহম্মেদ হিরু’রচোরাই যাওয়া ইজিবাইকটি আসামী ১। মোঃ আনন্দ মোল্লা (২৭), পিতা- মোস্তফ মোল্লা, সাং-রামেশ^রপুর,২। মোঃ রঞ্জু (৪৫), পিতা- রজব আলী শেখ, সাং- পাটকিয়াবাড়ী, উভয় থানা ও জেলা- পাবনাদ্বয়ের হেফাজত হতে ইং ২৯/০৮/২০২৩ তরিখ উদ্ধার করা হয় এবং তাদের কে আটক করা হয়। উল্লেখ্য যে,কুষ্টিয়া জেলা হতে বিভিন্ন সময়ে চুরি যাওয়া, অজ্ঞান করে নেওয়া এবং ছিনতাই হওয়া আরো০৭টি সহ সর্বমোট ০৮টি ইজিবাইক উক্ত আসামীদ্বয়ের হেফাজত হতে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বিভিন্ন সময়ে আসামী গ্রেফতার এবং ইজিবাইক উদ্ধারের ঘটনায় এ পর্যন্ত (১) কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৬১, তাং-২৪/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৭৯/৩৪পেনাল কোড ১৮৬০, (২) কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৪৯, তাং-২০/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৩২৮/৩৭৯পেনাল কোড ১৮৬০, (৩) কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৪৮, তাং-২০/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৩২৮/৩৭৯পেনাল কোড ১৮৬০ এবং (৪) মিরপুর থানার মামলা নং-১৯, তাং-১২/০৭/২০২৩ খ্রিঃ, ধারা-৩২৮/৩৭৯পেনাল কোড ১৮৬০, (৫) কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৩২, তাং-১৩/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৩৯৩পেনাল কোড ১৮৬০, (৬) কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৪১, তাং-১৮/০৮/২০২৩ খ্রিঃ, ধারা-৪১৩পেনাল কোড ১৮৬০ রুজু হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা
১. মোঃ জনি হোসেন (২৮), পিতা- নজরুল ইসলাম, সাং-বারখাদা, থানা ও জেলা-কুষ্টিয়া।
২. তুষার(২২), পিতা-মোঃ শফিকুল ইসলাম, সাং-বা
ড়াদী কানাবিল মুরগি ফার্ম মোড়, থানা ও জেলা-কুষ্টিয়া
৩. মোঃ আনন্দ মোল্লা (২৭), পিতা- মোস্তফ মোল্লা, সাং-রামেশ^রপুর, থানা ও জেলা- পাবনা।
৪. মোঃ রঞ্জু (৪৫), পিতা- রজব আলী শেখ, সাং-পাটকিয়াবাড়ী, থানা ও জেলা- পাবনা।
৫. মোঃ দিপু (২২), পিতা-আদুহুজুর, সাং-বাড়াদী, থানা ও জেলা-কুষ্টিয়া।
৬. ইমরান(২৫), পিতা- কামাল হোসেন, সাং- মঙ্গলবাড়ীয়া, থানা ও জেলা-কুষ্টিয়া।
৭. মোঃ ইকবাল হোসেন (৩৯), পিতা- মৃত জামাল সর্দ্দার, সাং- তালবাড়ীয়া, থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া।
৮. মোঃমাহাবুব আলী @ বিদ্যা (৫৫), পিতা- মৃতমকসেদ আলী, সাং-আড়ুয়াপাড়া, থানা ও জেলা-কুষ্টিয়া।৯. মোঃরেজাউল ইসলাম @ রিয়াজ (৫০), পিতা- মৃত আহম্মদ মালিথা, সাং-হরিপুর, থানা ও জেলা-কুষ্টিয়া।১০. মোঃমকবুল হোসেন (৫২), পিতা- মৃত হাছানআলী, সাং-গোবিন্দপুর, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর।১১. মোঃমাহাতাব (৪০), পিতা- মৃত রিয়াজউদ্দিন, সাং- দহকুলা বাগান পাড়া, এ/পিসাং-একে এম খায়রুলবাশার @ লাভলু (৫৫), পিতা-মৃত খলিলুর রহমান, সাং-বটতৈল উত্তর পাড়া এর বাড়ীর ভাড়াটিয়া,থানা ও জেলা-কুষ্টিয়া।১২. মোঃআবু কালাম (২৭), পিতা-মৃত ছামাদ মন্ডল, সাং-কবুরহাট, থানা ও জেলা-কুষ্টিয়া। কুষ্টিয়া জেলা হতে বিভিন্ন সময়ে চুরি যাওয়া, অজ্ঞানকরে নেওয়া এবং ছিনতাই হওয়াসহ লাশ গুমের ঘটনায় উপরোক্ত আসামীদের কুষ্টিয়া ও পাবনা জেলাহতে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার করা হয়। বিষয়টি অদ্য ২৯/০৮/২০২৩তারিখ কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং এর মাধ্যমে পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস), কুষ্টিয়া মহোদয় নিশ্চিত করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:৪৮)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
290
3359522
Total Visitors