1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ইবিতে জনসম্মুখে ব্যাংক কর্মকর্তাকে হত্যা চেষ্টা, আটক ১ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ইবিতে জনসম্মুখে ব্যাংক কর্মকর্তাকে হত্যা চেষ্টা, আটক ১

  • প্রকাশিত : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

কুষ্টিয়াস্থ ইসলামী বিশ্ববিদ্যালয়ে মইনুল ইসলাম (৪০) নামে অগ্রণী ব্যাংকের এক কর্মকর্তাকে জনসম্মুখে গলায় জখম করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শামীমা আক্তার (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। হামলায় গুরুতর আহত হওয়া ওই ব্যাংক কর্মকর্তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১৪ আগস্ট) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বিকেল আনুমানিক ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন সংলগ্ন এলাকায় বাকবিতণ্ডায় জড়ান শামীমা ও মাইনুল। এর কিছুক্ষণ পরই দৌঁড়াতে দৌঁড়াতে ঝালচত্ত্বরে গিয়ে সবার সামনে ‘বাঁচান বাঁচান’ বলে চিৎকার করতে থাকেন মাইনুল। তখন মাইনুলের গলায় জখমের আঘাত দেখতে পেয়ে তাকে হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। আর, প্রধান ফটক দিয়ে পালানোর সময় জনগণের হাতে ধরা পড়েন অভিযুক্ত শামীমা। এরপর তাকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে আটকে রাখে প্রত্যক্ষদর্শীরা। 

অভিযুক্ত শামীমা আক্তারের দাবি, তিনি মাইনুলের স্ত্রী। তিনি বলেন, আমি ব্যক্তিগত কারণে তার সাথে দেখা করতে এসেছিলাম। তিনি আমার স্বামী। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই আমার সাথে মাইনুলের বাকবিতণ্ডা হয়। আমি তার গলায় জখম করিনি বরং মাইনুলই আমাকে জখম করে হত্যার চেষ্টা করে- বলে পাল্টা অভিযোগ করেন অভিযুক্ত শামীমা। 

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন আজাদ বলেন, আমরা ঘটনা শুনে সাথে সাথে স্থানীয় থানার পুলিশকে জানিয়েছি। পুলিশ ওই মহিলাকে আটক করেছে। বিষয়টা তারাই বিস্তারিত বলতে পারবে। 

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি আননূন যায়েদ বলেন, প্রশাসনিক ভবনের পেছনের আমবাগানে মাইনুল নামের ব্যাংক কর্মকর্তার গলায় এক নারী ধারালো কিছু দিয়ে পোঁচ দিয়ে জখম করেছে। খবর পেয়ে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ওই নারীকে আপাতত থানায় নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:৪৭)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
293
3359499
Total Visitors