1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে প্রান গেল দুই হা‌ফেজের - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে প্রান গেল দুই হা‌ফেজের

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

যশোরের চৌগাছায় মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে দুই হাফেজে কুরআন যুবক নিহত হয়েছেন।

এদের মধ্যে হাফেজ রবিউল ইসলাম রুবেল (২৬) ঘটনাস্থলেই নিহত হন এবং হাফেজ হযরত আলীকে (৩০) আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে মারা গেছেন।

বুধবার (৭ জুন) রাত সাড়ে নয়টার দিকে চৌগাছা-যশোর সড়কের নিমতলা নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

হা‌ফেজ রুবেল যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়া গ্রামের আতর আলীর ছেলে ও হাফেজ হযরত আলী পাবনা জেলার আতায়কুলা উপজেলার গঙ্গারামপুর গ্রামের আব্দস শুকুরের ছেলে। হযরত আলীর পিতা যশোর সিএমএইচে চাকুরীর সুবাদে ২০/২২ বছর যাবৎ তারা নিউ শানতলা এলাকায় বসবাস করতেন। তারা দুইজন স্থানীয় একটি হাফিজিয়া মাদরাসা থেকে সবেমাত্র হাফেজিয়া পড়া শেষে করেছেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে তারা একটি মোটরসাইকেলে করে চৌগাছা উপজেলার বারুইহাটি গ্রামে হাফিজুর রহমান (কুয়াকাটা) হুজুরের মাহফিলে আসছিলেন পথিমধ্যে চৌগাছা-যশোর সড়কের নিমতলা নামক স্থানে পৌঁছালে দুর্ঘটনার কবলে পড়ে তারা। এতে ঘটনাস্থলে মারা যায় হাফেজ রবিউল ইসলাম রুবেল। মারাত্মক আহত হযরত আলীকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে বৃহস্পতিবার সকালে মারা যায়।

বৃহস্পতিবার বিকেলে জানাজা শেষে রবিউল ইসলামকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়া গ্রামে ও হযরত আলীকে পাবনা জেলার আতায়কুলা উপজেলার গঙ্গারামপুর গ্রামের বাড়িতে দাফন করা হয়। নিহত হযরত আলীর আব্দুর রহমান নামে চার বসর বয়সের একটি ছেলে রয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ বলেন, বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে এ ঘটনায় চৌগাছা থানায় এক‌টি অপমৃত্যু মামলা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:২২)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
168
3274870
Total Visitors