1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিচ্ছেদ গুঞ্জনের অবসান - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বিচ্ছেদ গুঞ্জনের অবসান

  • প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০২৩

আন্তর্জাতিক ডেস্কঃ

বলিউডের জনপ্রিয় সংগীত শিল্পী নেহা কাক্কর ও স্বামী রোহানপ্রীত। খবরের পাতায় পাতায় ভেসে বেড়ায় তাদের সংসার ভাঙনের গুঞ্জন। ঘটনার সূত্রপাত নেহার জন্মদিনকে ঘিরে। জন্মদিন পার্টিতে দেখা যায়নি তার স্বামীকে। এরপর থেকেই সবার মনে প্রশ্ন জাগে, স্ত্রীর জন্মদিনে কেনো পাশে নেই স্বামী? তাহলে কি বিচ্ছেদের পথে হাঁটছে এই দম্পতি? সংসার ভাঙার গুঞ্জন নিয়ে ভক্তদের বিভিন্ন মন্তব্য ও সংবাদ প্রকাশ হলেও চুপ থেকে যান নেহা। তিনি যেন তার মতো করেই কিছু ভেবে রেখেছিলেন। সেটাই করলেন! গতকাল সংসার ভাঙার গুঞ্জনে পানি ঢেলে দিয়ে স্বামী রোহানের সঙ্গে বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন নেহা। যেখানে তাদের দুজনের খুনসুটি ফুটে উঠেছে। ছবিগুলো পোস্ট করে সংগীত শিল্পী লিখেছেন, বরের সঙ্গে ফাটাফাটি একটা ছুটি কাটিয়ে শহরে ফিরলাম। সেই ছবিতে কমেন্ট করেছে তার স্বামী রোহানপ্রীত।

বলেছেন, উফ কী ফাটাফাটি গেল ট্রিপটা। নেহা ও রোহানের দেখা হয় চণ্ডীগড়ে। প্রথম দেখাতেই প্রেমে পড়েন এই তারকা যুগল। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক। তাকে মনে ধরে যায় গায়িকার। এরপর প্রেমকে পরিণয়ে রূপ দেন। ২০২০ সালের ২৪ অক্টোবর ধুমধাম আয়োজনে মালাবদল করেন তারা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:২৮)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
312
3761135
Total Visitors