1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাতক্ষীরা বিএনপি নেতাকে কারাফটক থেকে আবার আটক - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

সাতক্ষীরা বিএনপি নেতাকে কারাফটক থেকে আবার আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

নাশকতা মামলায় সাতক্ষীরা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুর রউফকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (২১ জুন) রাত সাড়ে ৮টার দিকে জেলা কারাগারের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিএনপি নেতা আবদুর রউফ সাতক্ষীরার সদরের আলীপুর ইউপি চেয়ারম্যান। গত ৬ মে রাত ৯টার দিকে নাশকতা পরিকল্পনার অভিযোগে আলীপুর পেট্রোল পাম্পের সামনে থেকে তাকে আটক করে পুলিশ। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন।

এরই মধ্যে নাশকতার অভিযোগে ১৯ জুন তাকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

সাতক্ষীরা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক ফয়সাল ইবনে আজিজ বলেন, জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রউফকে কারাগারের সামনে থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৪:৩৩)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
219
3535729
Total Visitors