1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৫০ হাজার টাকা না পেয়ে ভাগ্নিকে হত্যা করে পানির ট্যাংকিতে ফেলে রাখে মামা - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

৫০ হাজার টাকা না পেয়ে ভাগ্নিকে হত্যা করে পানির ট্যাংকিতে ফেলে রাখে মামা

  • প্রকাশিত : শুক্রবার, ২৩ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলের ঘাটাইলে ৫ বছরের ভাগ্নিকে হত্যা করে পানির ট্যাংকিতে ফেলে রাখে সৎ মামা সুমন মিয়া। একদিন পর শুক্রবার দুপুরে উপজেলার লক্ষীন্দর ইউনিয়নের মুরাইদ চাকপাড়া গ্রামের মামা সুমনের বাড়ির ট্যাংকি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই শিশুর নাম তুলি আক্তার (৫)। সে ওই গ্রামের সোহেলের মেয়ে।
নিহতের পরিবার জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তুলিকে তার নানী মরিয়ম বেগম তার বাড়িতে রাখার কথা বলে নিয়ে যায়। নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই তুলির মামা সুমন তার দুলাভাইকে (তুলির বাবাকে) ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে। তা না হলে তার মেয়েকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। পরদিন শুক্রবার সকালে তুলিকে খুজতে তার বাবা-মা তুলির মামার বাড়ি যায়। এসময় তুলির মামা ও পরিবারের অন্যান্য লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্বজন ও এলাকাবাসী তুলির মামা সুমন মিয়া ও নানী মরিয়মকে আটক করে। পরে পুলিশে খবর দিয়ে সুমনের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ির পানির ট্যাংকি থেকে তুলির লাশ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের মাতম বিরাজ করছে।
ঘাটাইল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, সুমন তার ভাগ্নিকে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সুমন, তার মা মরিয়ম বেগম এবং স্ত্রী সুমাইয়া বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (বিকাল ৪:৫৩)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
122
3881872
Total Visitors