1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
টাঙ্গাইলে ছেলে কর্তৃক বাবা হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

টাঙ্গাইলে ছেলে কর্তৃক বাবা হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

  • প্রকাশিত : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলে ছেলে কর্তৃক ভাড়াটিয়া খুনি দ্বারা হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত মান্নান নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার ভোর রাতে রাজধানীর মিরপুর-২ এর লাল কুঠি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মান্নান নাগরপুর উপজেলার ভাররা গ্রামের জসিম মিয়ার ছেলে।
পুলিশ সূত্র জানায়, ২০১৩ সালের ৩০ জুন রাতে মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নে বাংগুরি গ্রামে আব্দুল আউয়াল (৭০) খুন হন। ঘটনার পর বৃদ্ধের ছেলে আসাদুজ্জামান বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মির্জাপুর থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশের তদন্তে বের হয়ে আসে ওই ব্যক্তির ছেলে ও মামলার বাদি আসাদুজ্জামান তিন লাখ টাকার বিনিময়ে ভাড়াটে খুনিদের দিয়ে বাবাকে হত্যা করিয়েছেন। পরে পুলিশ বাদি হয়ে বৃদ্ধের ছেলে আসাদুজ্জামানসহ তিন ভাড়াটে খুনিকে আসামি করে একটি মামলা করা হয়। ওই মামলায় বাদি হয় মির্জাপুর থানার তৎকালীন এসআই শ্যামল দত্ত।
র‌্যাব-১৪ এর ৩নং কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ২০২০ সালের ২৩ ফেব্রæয়ারি অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক আসাদুজ্জামানসহ তিন আসামিকে মৃত্যুদন্ডের আদেশ দেন। মামলা চলাকালে জামিন পেয়ে তারা আত্মগোপন করেন। গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মিরপুর-২ এর লাল কুঠি এলাকা থেকে মান্নানকে গ্রেপ্তার করা হয়। বিকেলে ওই আসামীকে নাগরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানায়, এই মামলায় মৃত্যুদন্ডপ্রাাপ্ত প্রধান আসামি জহিরুল ইসলাম ওরফে জডুসহ তিন আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৩:৩৬)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
173
3281363
Total Visitors