1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বক্স খাটের ভেতর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

বক্স খাটের ভেতর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

  • প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলের ভূঞাপুরে মুনিয়া ইসলাম (৩২) নামে এক প্রবাস ফেরত স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ভূঞাপুর পৌর শহরের গণেশ মোড় এলাকায় জহুরুল ইসলামের তিন তলায় একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গণেশ মোড় এলাকায় ভাড়া বাসায় তারা বসবাস করতো। তাদের দম্পতি জীবনে তাদের দুইটি শিশু ছেলে সন্তান রয়েছে। এ ঘটনায় প্রবাস ফেরত স্বামী মোস্তাক আহমেদ পলাতক রয়েছেন।

মুনিয়া পাশ্ববর্তী গোপালপুর উপজেলার নলিন বাজারের নুরল ইসলামের মেয়ে এবং তার স্বামী মোস্তাক আহমেদ একই উপজেলার বাগুয়াটা গ্রামের আজমত আলীর ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মোস্তাক আহমেদ ২০২২ সালের ডিসেম্বর মাসে ব্রুনাই থেকে দেশে ফিরেন। তারপর থেকেই বিভিন্ন সময়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে এক রুমে ছেলেকে ঘুমিয়ে রেখে অন্যরুমে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার পর মরদেহ বক্স খাটের নিচে রেখে শুক্রবার ভোরে বাসার মূল দরজায় তালা ঝুলিয়ে দিয়ে পালিয়েছে মোস্তাক। সকালে ছেলেটা ঘুম থেকে উঠে চিৎকার করলেও আশপাশের কেউ কোনো ভাড়াটিয়া এগিয়ে যায়নি। পরে বাসার কেয়ারটেকার বাসার দরজা খুলে দেয়।

পরে মুনিয়া ইসলামের খোঁজ না পেয়ে বাসার বিভিন্ন রুমে খোঁজাখুঁজি করতে থাকে স্বজনরা। একপর্যায়ে ছোট ছেলের বক্সখাটের নিচে দেখতে বলে। পরে বক্স খাটের পাতাটন খুলে মুনিয়ার মরদেহ দেখতে পায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহ্ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। মুনিয়া ইসলামের স্বামী মোস্তাক আহমেদ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে সঠিক তথ্য জানা যাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৭:৪৮)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
237
3280259
Total Visitors