1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রধানমন্ত্রীর উপহারের নতুন ৩১৪টি ঘর হস্তান্তর - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহারের নতুন ৩১৪টি ঘর হস্তান্তর

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে আরো ৩১৪টি ঘর ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহারের নতুন ঘর হস্তান্তরের উদ্বোধন করেন।

এ নিয়ে টাঙ্গাইলে নয়উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হলো। প্রধানমন্ত্রী জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করার পর টাঙ্গাইলের বাসাইলে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ঘরের দলিল হস্তান্তর করেন জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বাসাইল পৌরসভার মেয়র রাহাত হাসান টিপু, বাসাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তারসহ উপকারভোগিরা।

এর মধ্য দিয়ে চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে ঘাটাইল উপজেলায় ৪০টি, নাগরপুরে ৩৮, সদরে ৬৭, মির্জাপুরে ৬৪, কালিহাতীতে ১৮, ভূঞাপুরে ৪২, বাসাইলে ১৫ টি পরিবারের ঘর হস্তান্তর করা হলো। সব মিলিয়ে টাঙ্গাইলের নাগরপুর, মির্জাপুর, বাসাইল, কালিহাতী এবং ঘাটাইল উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হলো। এর আগে আরো চার উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়। এ নিয়ে জেলার ১২ উপজেলার মধ্যে ৯ উপজেলা গৃহহীনমুক্ত। এছাড়া বাকি আরো তিন উপজেলাকে দ্রতই গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

এ দিকে একই সময়ে টাঙ্গাইল সদর উপজেলার ৬৭ টি পরিবারের মাঝে ঘরের কাগজপত্র হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান বিন আলী, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অতনু বড়–য়া, বাঘিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এসএম মতিউর রহমান মন্টু প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১০:২১)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
190
3282565
Total Visitors