1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
গাজীপুরের শহিদ হত্যার আসামি কক্সবাজারে গ্রেফতার - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

গাজীপুরের শহিদ হত্যার আসামি কক্সবাজারে গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

পর্যটক নগরি কক্সবাজার হোটেল-মোটেল থেকে গাজীপুরের শ্রমিক নেতা শহিদুল ইসলাম শহিদের হত্যা মামলার আসামি আকাশ আহমেদ বাবুলকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

শুক্রবার (১৪ জুলাই) রাতে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন থেকে তাকে গ্রেফতার করা হয়। কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক এ তথ্য জানান।

আটককৃত হলেন,টাঙ্গাইলের মির্জাপুর থানার বটটেকি এলাকার সিদ্দীকুর রহমানের পুত্র আকাশ আহমেদ বাবুল (৪৩)

মেজর সৈয়দ সাদিকুল হক বলেন, ২১ জুন গাজীপুরের টঙ্গী সাতাইশ এলাকায় একটি গার্মেন্টসে শ্রমিকদের বেতন বোনাস নিয়ে কথা বলতে যান শহিদুল ইসলাম শহিদ। সেখান থেকে ফেরার পথে গ্রেফতার আকাশসহ সংঘবদ্ধ ১২/১৩ জন দুর্বৃত্ত তাকে উপর্যুপরি আঘাত করে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় ছয়জনকে এজাহারভুক্ত করে টঙ্গী পশ্চিম থানায় মামলা হয়। তারপর থেকে ছায়াতদন্ত শুরু করে র‍্যাব। তারই অংশ হিসেবে শুক্রবার রাতে কক্সবাজারের কলাতলীর হোটেল-মোটেল অভিযান পরিচালনা করে আকাশ আহমেদ বাবুলকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবের কাছে শহিদ হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে গাজীপুরের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১২:৪৫)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
192
3531343
Total Visitors