1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কালিগঞ্জে চোরাই সাইকেল উদ্ধার, আটক-২ - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

কালিগঞ্জে চোরাই সাইকেল উদ্ধার, আটক-২

  • প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরার কালিগজ্ঞে ০৭ টি চোরাই বাই সাইকেল উদ্ধার সহ দুই জন চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের কাশেমপুর এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চোরাই সাইকেল গুলো।

আটককৃতরা হলেন, উপজেলার কাশিমপুর গ্রামের আব্দুল বারীর ছেলে জাকির সরদার (৫২) ও শ্যামনগর উপজেলার টেংরাখালী গ্রামের মৃত ছামছুর সরদারের ছেলে শফিকুল সরদার (৩৫)।  কালিগজ্ঞ থানার উপ পরিদর্শক (এস আই) নকিব পান্নু জানান, শফিকুল বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে সাইকেল চুরি করত। আর চুরিকৃত সাইকেল গুলো জাকিরের বাড়িতে মেরামত করে আবার সেগুলি বিক্রি করত। গতকাল দুপুরে  তাদের আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী বাই সাইকেল গুলি উদ্ধার করা হয়।

কালিগজ্ঞ থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মো. মামুন রহমান জানান, এই ঘটনায় আটকৃত চোরদের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।শনিবার সকালে আসামীদেরকে  আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৯:১৯)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
194
3527353
Total Visitors