1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কাশিয়ানিতে দু পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

কাশিয়ানিতে দু পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : গোপালগঞ্জের কাশিয়ানিতে দু পক্ষের সংঘর্ষে মান্নান শেখ (৬৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। এ সময় উভয় পক্ষের ৩০টি ঘরবাড়ি ভাঙচুর করা হয়।

কাশিয়ানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ আলম জানান, সোমবার (১৭ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার খায়েরহাট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মান্নান শেখ ওই এলাকার মৃত নেছারউদ্দিন শেখের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই এলাকার দু পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে দু পক্ষের লোকজন দেশি অস্ত্রশস্ত্রে নিয়ে মধ্যরাত থেকে সংঘর্ষের জন্য প্রস্তুত ছিল। ভোর হওয়ার সঙ্গে সঙ্গে দু পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় তারা একে অপরের ওপর বৃষ্টির মতো ইটপাটকেল ও টেঁটা ছুড়তে থাকে। সংঘর্ষ চলাকালে মান্নান শেখ আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়াও উভয় পক্ষের ৩০টি বাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় আহত হন বেশ কয়েকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

কাশিয়ানি থানার ওসি বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সন্ধ্যা ৬:২০)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
160
3298703
Total Visitors