1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শেরপুর জেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করলেন প্রধানমন্ত্রী - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

শেরপুর জেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করলেন প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২২ হাজার ১শত ১টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমে শেরপুর সদর উপজেলা ও শ্রীবরদী উপজেলা সহ সমগ্র শেরপুর জেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। ৯ আগষ্ট বুধবার সকালে এর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে শেরপুর সদর উপজেলা হলরুমে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে সুবিধাভোগীরা তাদের সুখের অনুভুতি ব্যক্ত করে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে অতিথিরা উপস্থিত উপকারভোগিদের মাঝে নিজ নিজ ঘরের চাবি ও কাগজপত্র তুলে দেন

এসময় সদর উপজেলার সকল পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

এর আগে শেরপুরের ৩ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনার পর বুধবার শেরপুর সদর উপজেলা এবং শ্রীবর্দী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করা হলো। ক শ্রেণির ৪র্থ ধাপে জেলায় মোট ১৮৭০ টি ভূমিহীন ও গৃহহীন মানুষকে ঘর উপহার প্রদান করা হলো।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৪:৩১)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
240
3351748
Total Visitors