1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাগুরায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষ, আহত ৫ - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

মাগুরায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক দলের সংঘর্ষ, আহত ৫

  • প্রকাশিত : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

মাগুরায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন ৫ জন। মারামারির সময় শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষের জন্য ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক দলের নেতারা পরস্পরকে দায়ী করেছেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) শহরের চৌরঙ্গি মোড়ে এ ঘটনা ঘটে।

স্বেচ্ছাসেবক দলের নেতারা জানান, শহরের ইসলামপুরে দলীয় কার্যালয় প্রাঙ্গণে প্রতিনিধি সভার আয়োজন করা হয়। বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আসতে থাকেন নেতাকর্মীরা। একটি মিছিল চৌরঙ্গী মোড়ে পৌঁছালে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করেন তারা।

এ ব্যাপারে মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম বলেন, ছাত্রলীগ-যুবলীগের কতিপয় সন্ত্রাসী আমাদের মিছিলে হামলা করেছে। এতে আমাদের ৪ জন কর্মী গুরুতর আহত হয়েছে। তাদের ভেতর একজন ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও বলেন, আমরা পুলিশের অনুমতিক্রমে এই সভা করেছি। তবুও ছাত্রলীগের এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এর বিচার দাবি করছি।

তবে পাল্টা অভিযোগ করে মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম বলেন, আজকে আমাদের জন্মাষ্টমীর অনুষ্ঠান ছিল। আমরা ছাত্রলীগের টেন্টে বসে ছিলাম। এমন সময় আমাদের কাছে সংবাদ আসে যে চৌরঙ্গির মোড়ে ওরা (স্বেচ্ছাসেবক দল) ছাত্রলীগের কর্মীদের ওপর অতর্কিত হামলা করেছে।

তিনি আরও বলেন, একটি শান্তিপূর্ণ ধর্মীয় অনুষ্ঠানের দিন আজকের এই দিনে তারা পরিকল্পিত হামলা ও অশান্তির সৃষ্টি করেছে।

প্রায় আধাঘণ্টা ধরে চলে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়া। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহত হন ৫ জন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ২:৫১)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
158
3281164
Total Visitors