1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মহান বিজয় উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

মহান বিজয় উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা

  • প্রকাশিত : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

আব্দুল্লাহ আল সাকিব:মাগুরা প্রতিনিধি:: সোমবার বিকালে মাগুরা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে বিজয় দিবসকে কেন্দ্র করে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

মাগুরা সদর থানা ৫০-৪৫ পয়েন্টে মহম্মদপুর থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা মহোদয়। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),মাগুরা মহোদয়।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় বলেন, গৌরবময় এ কাবাডি খেলা অনেকটা বিলুপ্ত হয়ে যাচ্ছিলো। কাবাডির নবজাগরণ এনে দিয়েছেন বর্তমান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ স্যার এবং ডিএমপি কমিশনার স্যার। আমাদের জাতীয় খেলা কাবাডিকে উঁচুমাত্রায় নিয়ে আসার জন্য তাঁরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। বাংলাদেশের প্রত্যেকটা অঞ্চলে যদি এই খেলা বেশি বেশি অনুষ্ঠিত হয় এবং ভালো ভালো খেলোয়াড়রা বের হয়ে আসে তাহলে বাংলাদেশ একদিন কাবাডিতে বিশ্ব চ্যাম্পিয়ন হবে।

চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে অভিনন্দন জানিয়ে পুলিশ সুপার বলেন, উভয় দলই তাদের দুর্দান্ত খেলা দেখিয়েছেন। বিশেষ করে মাগুরা সদর থানা কাবাডি টিম প্রথমদিকে পিছিয়ে থেকেও তাদের সেরা নৈপুণ্য দেখিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
পুলিশ সুপার মহোদয় বলেন, আজকের ম্যাচটি অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে। আমরা একটি মনোমুগ্ধকর খেলা উপভোগ করেছি।


তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডি খেলাকে আমাদের জাতীয় খেলা হিসেবে ঘোষণা করেছিলেন। কাবাডি খেলাকে বিশ্বের দরবারে একটি আকর্ষণীয় ও মনোমুগ্ধকর খেলা হিসেবে পরিচিত করতে চাই। আগামী দিনে বাংলাদেশকে বিশ্বের বুকে কাবাডিতে চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চাই, সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্),মাগুরা; জনাব দেবাশীষ কর্মকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল);মাগুরাসহ মাগুরা জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ, প্রশিক্ষক ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৯:০২)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
336
3287376
Total Visitors