1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কুড়িগ্রামে পানিতে ডুবে প্রাণ গেল ২ কন্যা শিশুর - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

কুড়িগ্রামে পানিতে ডুবে প্রাণ গেল ২ কন্যা শিশুর

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

কুড়িগ্রাম প্রতিনিধি ::কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পুকুরের পানিতে ডুবে ফারজানা আক্তার (২) ও লুফা মনি (৩) নামে দুই কন্যাশিশুর মৃত্যু হয়েছে। 

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের কিসামত গোবধা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফারজানা আক্তার ও লুফা মনি চাচাতো জ্যাঠাত বোন বলে জানা গেছে। শিশুরা ওই গ্রামের ফারুক হোসেন ও রাশেদুল ইসলামের মেয়ে। 

নিহত ফারজানার বাবা ফারুক হোসেন জানান, নিহত ওই দুই শিশু বাড়ির উঠানে খেলতে গিয়ে সবার অজান্তেই বাড়ির সামনের পুকুরে পানিতে ডুবে যায়। পরে তাদের কোথাও খুঁজে না পেয়ে এক শিশুর দাদি আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে কোথাও না পেয়ে তিনি তার বাড়ির সামনের পুকুরে একটি শিশুর মরদেহ পানিতে ভেসে থাকতে দেখেন। এ সময় তিনি চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে পুকুর থেকে ফারজানা ও লুফা মনির মরদেহ উদ্ধার করেন। 

রাজারহাট থানা ওসি মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুকুরে পানিতে ডুবে দুই কন্যাশিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাজারহাট থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ২:১২)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
216
3533035
Total Visitors