1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রেম-বিয়ে করার মতো সময় নেই মিমি চক্রবর্তীর - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

প্রেম-বিয়ে করার মতো সময় নেই মিমি চক্রবর্তীর

  • প্রকাশিত : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

 বিনোদন ডেস্ক ||কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী বর্তমানে রাজনীতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে এরই মধ্যে অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তিনি। সদ্যই ‘রক্তবীজ’-এ দুর্দান্ত অভিনয় করে আলোচনায় ছিলেন। আসছে নতুন বছর। আর নতুন বছরে ওটিটিতে অভিষেক হতে চলেছে অভিনেত্রীর। আসছে তার অভিনীত সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’। তবে অভিনয় আর রাজনীতি নিয়ে থাকলেও, প্রেম বা সম্পর্কের বিষয়ে নাম ওঠে না মিমির। এমনকি বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে তবু বিয়ের নাম নেই তার!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গে জানতে চাইলে অভিনেত্রী জানান, প্রেম-বিয়ের জন্য সময় নেই তার। নিজেকে বিরক্তিকর বলেও দাবি করেন মিমি। 

সংবাদ প্রতিদিনের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে বিয়ের প্রশ্ন করতেই মিমি বলেন, কী বলব, আমি সত্যিই বিরক্তিকর। বিয়ে করার আগে ছেলে পেতে হবে। তার জন্য ডেট করতে হবে। দেখা করতে হবে, চারটে জায়গায় যেতে হবে। আমি কিছুই করি না। কাজ করি, বাড়ি ফিরি, বই পড়ি, ফোন স্ক্রল করি, তিন ছেলেপুলে (পোষ্য) নিয়ে ব্যস্ত হয়ে যাই।

নতুন বছরের পরিকল্পনা জানতে চাইলে অভিনেত্রী বলেন, আমি ডিসিপ্লিনড লাইফে বিশ্বাস করি। থ্রু আউট দি ইয়ার। ওই বছর শেষে বা নতুন বছরের জন্য শুধু নয়। বাবার থেকে শৃঙ্খলাপরায়ণ হতে শিখেছি। সৎ, ভালো মানুষ হতে চেয়েছি সবসময়। আর সমাজকে কিছু ফিরিয়ে দিতে চাই, মানুষকে সাহায্য করতে চাই।

রাজনীতিতে জড়িয়ে অভিনয় জীবন ক্ষতিগ্রস্ত হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘না, না। সময় ম্যানেজ করা যায় চাইলে। আই অ্যাম ইন আ পজিশন টু চুজ। যখন একটা কাজ করি, ওটাই করি। তার সঙ্গে আরও পাঁচটা কাজ করি না। আর আমাদের রাজনীতিটা অ্যাকচুয়ালি রাজনীতির লোকের মতো করতে হয় না। আমাদের সেই স্বাধীনতা দেওয়া হয়েছে যে, কাজটা প্রায়োরিটি দেওয়া এবং মানুষের কাজ করা। আমার অফিস থেকে যেন কেউ ঘুরে না যায় পরিষেবা না পেয়ে, সেটা দেখা আমার দায়িত্ব। তাই স্ট্যান্ড বাই থাকে সবসময়।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ১:৪৫)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
242
3431616
Total Visitors