1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মুখে মাদ্রাসা ছাত্রকে বোমা ফাটিয়ে অস্ত্রের অপহরণ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
‘যশোরে কামনার মৃত্যু’ সন্দেহের তীর স্বামী ও শ্বশুর বাড়ির দিকে মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

মুখে মাদ্রাসা ছাত্রকে বোমা ফাটিয়ে অস্ত্রের অপহরণ

  • প্রকাশিত : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||লক্ষ্মীপুরে দুর্বৃত্তরা বোমা বিস্ফোরণ ঘটিয়ে বসতঘর ভাঙচুরের পর সাইফুল ইসলাম (১৭) নামে এক মাদ্রাসাছাত্রকে অস্ত্রের মুখে অপহরণের অভিযোগ উঠেছে। 

শুক্রবার রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের করইতলা গ্রামে এ ঘটনা ঘটে। 

অপহৃত সাইফুল বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের ওমান প্রবাসী জালাল উদ্দিনের ছেলে ও রমারখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র। সে জন্মের পর থেকে নানাবাড়ি দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামে বসবাস করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলযোগে ১৮-২০ জন লোক ঘটনাস্থলে আসে। সবাই বন্দুকসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ছিল। কিছু বুঝে ওঠার আগেই বোমা ফাটিয়ে বসতঘর ভাঙচুর চালায় তারা। একপর্যায়ে অস্ত্র ঠেকিয়ে সাইফুলকে মারধর করে। পরে তাকে তুলে নিয়ে যায়। ঘটনার সময় বাধা দিলে সাইফুলের মা রোজিনা বেগম ও বোন ফারজানা আক্তারকে মারধর করে দুর্বৃত্তরা। ঘরে থাকা এক লাখ ২০ হাজার টাকা ও সাইফুলের বোনের কানের স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে দুর্বৃত্তরা। 

সাইফুলের মা রোজিনা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামী জালাল বালাইশপুর গ্রামের আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে শ্রমিক ভিসায় ওমান নিয়েছিল। কিন্তু আনোয়ার ৫ মাসের মাথায় ওমান থেকে চলে আসে। ওমানে যাওয়ার সময় জালালকে দেওয়া টাকা তিনি ফেরত চান। কিছু দিন পর পরই ওই টাকা দেওয়ার জন্য চাপ দিত৷ ওই ব্যক্তিই ‘সন্ত্রাসীদের’ নিয়ে এসে বন্দুক ঠেকিয়ে মারতে মারতে আমার ছেলেকে অপহরণ করেছে। আমাকে ও আমার মেয়েকে মারধর করেছে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, ঘটনাস্থল থেকে কয়েকটি বোমা উদ্ধার করা হয়। মাদ্রাসাছাত্রকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:৫১)
  • ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
167
3560017
Total Visitors