1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরের ঘুরুলিয়ায় মাটি বোঝাই ট্রাকে পিষ্ট হয়ে এসএসসি পরীক্ষার্থী নদী নিহত - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

যশোরের ঘুরুলিয়ায় মাটি বোঝাই ট্রাকে পিষ্ট হয়ে এসএসসি পরীক্ষার্থী নদী নিহত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪

আবু বক্কার সাকিব : যশোরে মাটি বোঝাই ট্রাকে পিষ্ট হয়েছে নদী (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী। দুর্ঘটনায় তার চাচা ইকবাল হোসেন (১৮) আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সদরের ঘুরুলিয়া সাদ্দামের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নদী ঘুরুলিয়া গ্রামের সাহেব আলীর একমাত্র মেয়ে ও ঘুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

নিহতর মামাতো ভাই সাহেদ মাহমুদ বলেন, সকালে নদীর চাচা ইকবাল মোটরসাইকেল যোগে বাসা থেকে মুড়লি কর্মস্থলে যাওয়ার জন্য বের হয়। এসময় নদী তার মোটরসাইকেলে উঠে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। প্রতিমধ্যে ঘুরুলিয়া সাদ্দামের মোড় এলাকায় পৌঁছালে একটি মাটি বোঝাই ট্রাক তাদেরকে সামনে থেকে ধাক্কা দেয়। ছিটকে গাড়ির চাকার নিয়ে যায় নদী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা নদীকে মৃত্যু ঘোষণা করেন ও ইকবালকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসা হাসিব মোহাম্মদ আলী হাসান জনান, সড়ক দুর্ঘটনায় কবলিত নদী হাসপাতালে আনার আগেই মারা যায়। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। আহত অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৩:৫৪)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
206
3277079
Total Visitors