1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এমপি কাজী নাবিলের পক্ষে ফতেপুর ইউপি চেয়ারম্যান সোহরাবের কম্বল বিতরণ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

এমপি কাজী নাবিলের পক্ষে ফতেপুর ইউপি চেয়ারম্যান সোহরাবের কম্বল বিতরণ

  • প্রকাশিত : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪


নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদরের ফতেপুরে হতদরিদ্র, ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে ঝুমঝুমপুর বটতলা এলাকায় যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষে এই কম্বল বিতরণ করা হয়। ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘অসহায় ছিন্নমুল মানুষ শীতে কষ্ট পাচ্ছে। তাদের পাশে এসে দাঁড়াতে কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেছেন। গরীব ও দুস্থ্যদের মাঝে বিতরণের জন্য প্রতিটি ওয়ার্ডে ২৫ টি করে ৯ ওয়ার্ডে ২২৫ পিচসহ ২৬০ পিচ কম্বল বিতরণ করা হয়েছে।’
কম্বল বিতরণ অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য ও প্রবীণ আওয়ামী নেতা ইউনুস আলী মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম হোসেন, সদর উপজেলা যুবলীগের নেতা বিএম টিপু সুলতান, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুজ্জামান তুহিন, অর্থ সম্পাদক আব্দুর রউফ, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি রবিউল ইসলাম পান্নু, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ টিটো, ইউনিয়ন আওয়ামী লীগের যুব ক্রীড়া সম্পাদক মোখলেসুর রহমান প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন কবি ও সাহিত্যিক মোকাম আলী খান, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য নুর করিম টুটুল, থানা যুবলীগের সদস্য মফিজুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আলী হায়দার খোকন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আইয়ুব হোসেন, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি বাশিরা খাতুন, সাধারণ সম্পাদক বিউটি খাতুন, যশোর জেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক চাঁন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মিজানুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৬:২৭)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
310
3284380
Total Visitors