1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এবার টি-টোয়েন্টিতে ম্যাক্সওয়েল শো, অস্ট্রেলিয়ার রান পাহাড় - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

এবার টি-টোয়েন্টিতে ম্যাক্সওয়েল শো, অস্ট্রেলিয়ার রান পাহাড়

  • প্রকাশিত : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া ডেস্কঃ

গতবছর ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েলের কীর্তি কার না মনে আছে। কয়েকমাসের ব্যবধানে আবারও দেখা গেল ম্যাক্সওয়েল ঝড়। তবে এবার ছোট সংস্করণে। অ্যাডিলেডে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বোলারদের রীতিমতো কচুকাটা করে তুলে নিয়েছেন সেঞ্চুরি। এর মাধ্যমে রোহিত শর্মার টি-টোয়েন্টিতে সর্বাধিক ৫ সেঞ্চুরির রেকর্ডে ভাগ বসালেন এই অলরাউন্ডার। যদিও রোহিতের চেয়ে অনেক কম ইনিংস খেলেই এই রেকর্ড গড়েছেন ম্যাক্সওয়েল।

রোববার (১১ ফেব্রুয়ারি) টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন উইন্ডিজ অধিনায়ক রোভমান পাওয়েল। পাওয়ারপ্লেতেই অর্থাৎ ৫ দশমিক ৩ ওভারেই দুই উইকেট হারায় অস্ট্রেলিয়া। এরপরই ক্রিজে আসার সুযোগ পান ম্যাক্সওয়েল। মাঠে নেমেই স্বভাবসুলভ আগ্রাসী ব্যাটিং শুরু করেন তিনি। একের পর এক বাউন্ডারিতে বল আছড়ে ফেলেন সীমানায়।

ডেভিড ওয়ার্নারের সাথে মাত্র ৭ রানের জুটি গড়ার সুযোগ হয় তার। তবে মার্কাস স্টয়নিসের সাথে গড়েন ৪২ বলে ৮২ রানের জুটি। এই জুটিতে স্টয়নিসের অবদান ১৫ বলে মাত্র ১৬ রান। বাকিটা আসে ম্যাক্সওয়েলের ব্যাট থেকেই। তবে স্টয়নিসের বিদায়ের পর আরও খুনে মেজাজে খেলেন ম্যাক্সি। টিম ডেভিডের সাথে মাত্র ৩৯ বলে গড়েন ৯৫ রানের অপরাজিত জুটি। এতে ডেভিডের অবদান ১৪ বলে ৩২ রান।

নিজের ব্যক্তিগত ৫০তম বলে রোমারিও শেফার্ডের বলে চার মেরে পৌঁছে যান ৫ম টি-টোয়েন্টি সেঞ্চুরিতে। শেষ পর্যন্ত ৫৫ বলে ১২০ রানের অপরাজিত ইনিংস খেলে মাঠ ছাড়েন ম্যাক্সওয়েল। টর্নেডো এই ইনিংসটি খেলার পথে তিনি আটটি ছক্কা হাঁকিয়েছেন। পাশাপাশি চার মেরেছেন ১২টি। তার ইনিংসে ভর করে অস্ট্রেলিয়া গড়েছে রানপাহাড়। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে অজিদের সংগ্রহ দাঁড়িয়েছে ২৪১।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ১২:১৭)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
138
3843488
Total Visitors