1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঘরে আটকে রেখে কাজে বাবা-মা, আগুনে পুড়ে শিশুর মৃত্যু - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ঘরে আটকে রেখে কাজে বাবা-মা, আগুনে পুড়ে শিশুর মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

সাভারের আশুলিয়ায় একটি বাসা বাড়িতে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে ৫ বছর বয়সী এক ছেলে শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুড়ে গেছে বাড়িটির অন্তত ৪টি কক্ষ। রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার পানধোয়া এলাকার একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, দুপুর ১২টার দিকে স্থানীয়রা ওই বাড়িতে আগুন দেখতে পেয়ে জিরাবো মর্ডান ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। ততক্ষণে ওই বাড়ির ৪টি কক্ষ পুড়ে যায়। পরে পুড়ে যাওয়া একটি কক্ষের ভেতর থেকে ৫ বছর বয়সী ওই শিশুর পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস আরও জানায়, নিহত ওই শিশুর বাবা-মা ওই শিশুকে কক্ষের ভিতরে রেখে বাহির থেকে দরজা লাগিয়ে কাজে চলে যায়। আগুনের তীব্রতা বেড়ে গেলে দরজা খুলে শিশুকে বাইরে বের করার কোনো সুযোগ পাননি স্থানীয়রা। আর এ কারণেই ওই শিশুর মৃত্যু হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (বিকাল ৫:৩৭)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
157
3325703
Total Visitors