1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জাবির প্রশাসনিক ভবন গেটে তালা ঝুলিয়ে শিক্ষক-শিক্ষার্থীদের অবরোধ - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় এমপি তুহিনের ফ্রি মেডিকেল ক্যাম্প: বিশুদ্ধ পানি-স্যালাইন ও ছাতা বিতরণ চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ চৌগাছায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আজম আশরাফুল সাবেক এমপি বদির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকে গুলি ছোড়ার অভিযোগ উপজেলা ভোট: নেতাকর্মীদের বহিষ্কারে বিএনপি কি আরও দুর্বল হবে? গাজীপুরে ট্রেন দুর্ঘটনা: লাইনচ্যুত ৫ বগি, আহত অর্ধশতাধিক বৃষ্টির দেখা না মিললেও কুয়াশায় আচ্ছন্ন পাবনার জনপদ বিএনপি এখন নিজেরাই বিভক্ত: কাদের রাজধানীসহ চার বিভাগে বৃষ্টির সম্ভাবনা, কমে আসবে তাপপ্রবাহ ১০ টাকায় চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

জাবির প্রশাসনিক ভবন গেটে তালা ঝুলিয়ে শিক্ষক-শিক্ষার্থীদের অবরোধ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হল থেকে মাদক সিন্ডিকেট উৎখাত এবং অছাত্রদের বের করাসহ পাঁচ দফা দাবিতে নতুন প্রশাসনিক ভবন গেটে প্রতীকি অবরোধ কর্মসূচি পালন করেছেন শিক্ষক-শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে প্রশাসনিক ভবনের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন তারা। এতে প্রায় দুই ঘণ্টা প্রশাসনিক ভবনের প্রধান গেট বন্ধ ছিল। ‘নিপীড়ন বিরোধী মঞ্চ’ এই কর্মসূচিটি পালন করে।

সমাবেশ বক্তারা বলেন, অছাত্রদের হল থেকে বের করে মাদকের সিন্ডিকেট চিহ্নিত করে ব্যবস্থা নিতে হবে। ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হবে। একইসাথে নিপীড়ক শিক্ষক মাহমুদুর রহমান জনির বিচার নিষ্পত্তি করাসহ ক্যাম্পাসে বিভিন্ন সময়ে নানা অপরাধে অভিযুক্তদের বিচারের আওতায় আনার দাবিও জানান তারা। অন্যথায় কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেয়া হয়। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১২:১১)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
193
3500311
Total Visitors