1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি? - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
‘যশোরে কামনার মৃত্যু’ সন্দেহের তীর স্বামী ও শ্বশুর বাড়ির দিকে মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি?

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন একটি ছবি শেয়ার করেছেন। তবে এটি কোনো সিনেমার ঘোষণা কিংবা ঘুরতে যাওয়ার ছবি নয়। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দীপিকা সেই ছবি দিয়ে বুঝিয়েছেন তিনি মা হতে চলেছেন। নতুন অতিথি আসছে রণবীর-দীপিকার ঘরে।

ইনস্টাগ্রামে দীপিকা যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে ছোট বাচ্চাদের জামা, জুতো, টুপি, লাভ আইকনের ছোট কুশন। ছবিটির একেবারে মাঝখানে লেখা ‘সেপ্টেম্বর ২০২৪’।

এ থেকে স্পষ্টতই বোঝা যাচ্ছে এবারের দিপাবলির আগে দুই থেকে তিন হচ্ছেন এই বলিউড তারকা যুগল। জানুয়ারিতে ভোগ সিঙ্গাপুরকে দেয়া এক সাক্ষাৎকারে সন্তান নিয়ে আগ্রহের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। দীপিকা বলেন, রণবীর ও আমি বাচ্চাদের খুব ভালোবাসি। আমরা সেদিনের অপেক্ষায় আছি, যেদিন আমরা পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।

ছবিটি প্রকাশের পরেই নায়িকার সহকর্মীরা তাকে উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেতা বিক্রান্ত ম্যাসি লিখেছেন, ও মাই গড, দুজনকেই অনেক শুভেচ্ছা। প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, মুবারক। আরও শুভেচ্ছা জানিয়েছেন কৃতি শ্যানন, বরুন ধাওয়ান, অনিল কাপুর, অভিষেক বচ্চন ও মাধুরী দীক্ষিতসহ অনেকে।

সম্প্রতি ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডের (বাফটা) মঞ্চে দীপিকাকে খুব সচেতনভাবে বেবি বাম্প লুকোতে দেখা গেছে। এরপর থেকেই নেটিজেনরা তার অন্তঃস্বত্তা হওয়ার ধারণা করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন মন্তব্যে। অবশেষে সেটিই সত্য হতে চলেছে বলে মনে করছেন অনেকে।

উল্লেখ্য, ৬ বছরের প্রেমের সম্পর্কের পর ২০১৮ সাথে গাঁটছড়া বাঁধেন রণবীর-দীপিকা। হৃত্বিক রোশনের বিপরীতে ফাইটার সিনেমায় সর্বশেষ তাকে বড়পর্দায় দেখা গিয়েছিল। তার পরবর্তী প্রজেক্ট ‘সিংগাম এগেইন’। অপরদিকে রণবীর সিংকে ডন-৩ ছবিতে দেখতে পাবে দর্শকরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:৫২)
  • ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
166
3560032
Total Visitors