1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মুকেশপুত্র যখন ভিখারি! - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

মুকেশপুত্র যখন ভিখারি!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

বিনোদন ডেস্কঃ

সম্প্রতি ভারতের সবচেয়ে চর্চার খবর মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানির বিয়ে। বিয়েতে তার হাতের কোটি টাকার ঘড়ি দেখে অবাক হয়েছিলেন মার্ক জাকারবার্গ পত্নী প্রিসিলা চ্যান। সেই খবর একাধিক গণমাধ্যমের শিরোনামও হয়েছে। ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজার কোটিরও বেশি টাকা খরচ করা ভারতীয় ধনকুবের মুকেশ কেবলমাত্র তার নিজ দেশেই নয়, এশিয়ার শীর্ষ ধনীও বটে। কিন্তু তার ছেলেই স্কুলজীবনে বন্ধুদের কাছে সম্বোধন শুনেছেন ‘ভিখারি’!

অনন্ত পড়াশোনা করতেন ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। স্কুলের নামটি যে ভদ্রলোকের তিনি অনন্তের দাদা ও মুকেশের বাবা। ধীরুভাই আম্বানি ছিলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। এতো ধনী পরিবারের ছেলে হয়েও স্কুলজীবনে হাতখরচ হিসেবে অনন্ত পেতেন মাত্র পাঁচ রুপি। এজন্য তার বন্ধুরা প্রায়ই তাকে মজার সুরে উপহাস করতো এই বলে, কিরে তুই আম্বানি নাকি ভিখারি!

বাবা-মাকে এসে অনন্ত এই কথা জানিয়েছিলেন। ছেলের কথা শুনে হাসিতে ফেটে পড়েছিলেন তারা। প্রসঙ্গত, ভারতের সবচেয়ে ধনী পরিবারের সদস্য হওয়া সত্ত্বেও ঈশা আম্বানি, আকাশ আম্বানি এবং অনন্ত আম্বানি তাদের নম্র আচরণের জন্য পরিচিত।

অনন্তের বাবা-মা ছোটবেলা থেকেই অর্থের মূল্য বোঝাতে স্কুলজীবনে তাদের সন্তানদের হাতে বেশি টাকা দিতেন না। পারিবারিক উত্তরাধিকারসূত্রে পাওয়া অগাধ ধনসম্পদ যেনো তাদের মনে অহংকার সৃষ্টি করতে না পারে সেদিকে মুকেশ-নীতা দম্পতি শুরু থেকেই বেশ সচেতন ছিলেন।

উল্লেখ্য, গত ১ থেকে ৩ মার্চ গুজরাটের জামনগরে বসে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান। হাজার কোটি টাকা ব্যয়ের সেই অনুষ্ঠানে এসেছিলেন বলিউড, হলিউডের তারকাসহ বিশ্বের বড় বড় ব্যবসায়ীরা। আগামী জুলাইতে হবে মূল বিয়ের অনুষ্ঠান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৯:০১)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
169
3282384
Total Visitors